• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

লিভারপুলের কাছে হারল নেইমার-এমবাপ্পের পিএসজি


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ১৯, ২০১৮, ১২:৫৩ পিএম
লিভারপুলের কাছে হারল নেইমার-এমবাপ্পের পিএসজি

ঢাকা: চ্যাম্পিয়ন্স লিগে লিভারপুল-পিএসজি ম্যাচ নিয়ে দর্শকদের মাঝে তুঙ্গস্পর্শী উত্তেজনা ছিল। দু’দলেই রয়েছে তারকার ছড়াছড়ি। একদিকে নেইমার, কিলিয়েন এমবাপ্পে, এডিনসন কাভানিরা অন্যদিকে মোহাম্মদ সালাহ, সাদিও মানে, রবার্তো ফিরমিনোরা। তাই ম্যাচটির দিকে চোখ ছিল গোটা ফুটবল দুনিয়ার। যেখানে ৩-২ গোলে হেরে গেছে পিএসজি।

পুরো ম্যাচে লিভারপুলের পায়ে বল ছিল ৫৩ শতাংশ। বাকিটা সময় পিএসজি নিজেদের পায়ে বল রেখে গোলমুখে শট নিয়ে ৯টি।

এদিন লিভারপুলের শুরুর একাদশে ছিলেন না ব্রাজিলীয় তারকা রবার্ত ফিরমিনো। তিনি চোখের সমস্যায় ভুগছিলেন গত কিছুদিন ধরে। তাঁর জায়গায় মাঠে নামানো হয় ড্যানিয়েল স্টারিজকে। ম্যাচের ৩০ মিনিটের সময় তাঁর গোলেই এগিয়ে যায় লিভারপুল। এরপর ৩৬ মিনিটে স্পট কিক থেকে ব্যবধান দ্বিগুন করেন জেমস মিলনার। অবশ্য মরিয়া পিএসজি বিরতিতে যাওয়ার আগেই অর্থাৎ ৪০ মিনিটে মুনিয়েরের সৌজন্যে একটি গোল শোধ করে।

দ্বিতীয়ার্ধে সাড়াশি আক্রমণ চালায় পিএসজি। এর ফল পায় তারা ৮৩ মিনিটে। নেইমারের পাস থেকে গোল করে পিএসজিকে স্বস্তি এনে দেন কিলিয়েন এমবাপ্পে। শেষের দিকে গিয়ে ফরাসি তারকার গোলে হতাশ হয়ে পড়ে লিভারপুল সমর্থকরা। তবে একটু পরে তাদের আনন্দে উদ্বেলিত করেন সেই ফিরমিনো। যোগ করা সময়ে গোল করেন তিনি।

অথচ ফিরমিনোর মাঠেই নামা নিয়ে সংশয় ছিল। গ্রুপ ‘সি’-এর রেড স্টার ও নাপোলির খেলাটি গোলশূন্য ড্র হয়েছে। এই গ্রুপে এখন পর্যন্ত শীর্ষে আছে লিভারপুল। কোনও পয়েন্ট না পেয়ে পয়েন্ট টেবিলের তলানিতে আছে পিএসজি।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!