• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

লুকিয়ে সাংবাদিকদের গায়ে ঢিল মারলেন মাশরাফি! (ভিডিও)


ক্রীড়া প্রতিবেদক অক্টোবর ১৭, ২০১৮, ০৬:২৭ পিএম
লুকিয়ে সাংবাদিকদের গায়ে ঢিল মারলেন মাশরাফি! (ভিডিও)

ফেসবুক থেকে নেওয়া

ঢাকা: জিম্বাবুয়ে সিরিজ সামনে রেখে প্রতিদিনের মতো অনুশীলন চলছিল মিরপুরের হোম অব ক্রিকেটে। ধরাবাঁধা নিয়মের মতো ক্রিকেটাররা অনুশীলন চালিয়ে যাবেন আর সংবাদকর্মীরা নিবিড়ভাবে তা পর্যবেক্ষণ করবেন। অনুশীলন থেকে কোনও কিছু বেরিয়ে আসে কিনা। না হলে অনুশীলন শেষে কেউ না কেউ সংবাদমাধ্যমের সামনে আসবেই।

বুধবার (১৭ অক্টোবর) শেরে বাংলা স্টেডিয়ামের রেলিং ধরে দাঁড়িয়ে ছিলেন সংবাদকর্মীরা। হঠাৎ তাদের গায়ে ঢিল পড়তে লাগল। প্রথমবার ঢিলটা যার গিয়ে পড়ল খুব একটা গুরুত্ব দিলেন না। আবার ঢিল মারা হলো। এবার সবাই একটু নড়েচড়ে বসল। দিনের বেলায় ঢিল পড়ছে কোথায় থেকে! তৃতীয়বারে গিয়ে ‘অদৃশ্য ভূত’ ধরা খেয়ে গেলেন! একি! এ তো আর কেউ নন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। এটি আবার ওপরে থেকে কেউ একজন ভিডিও করেছেন। এর মধ্যে ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

ভিডিও:

আসলে মাশরাফির চরিত্রটাই এরকম। সবসময় হাসিখুশিতে থাকেন। ২০০১ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক।এরপর তাঁর পুরো ক্যারিয়ারটা গেছে উত্থান-পতনের মধ্যে দিয়ে। এই মূহুর্তে যদি বলা হয় বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ব্যক্তি কে, উত্তরটা সম্ভবত আসবে মাশরাফি।

বাংলাদেশের কোচ থাকাকালিন ডেভ হোয়াটমোর মাশরাফির দুষ্টামি দেখে তাঁকে ‘পাগলা’ বলে ডাকতেন। পাগলা পাগলামির ধারাটা এখনও বজায় রেখেছেন। একবার তো সুইমিংপুলে মুশফিকুর রহীমকে অনেকক্ষণ ডুবে ধরে ছিলেন। পরে মুশফিক জানিয়েছিলেন, তিনি সত্যি সত্যি ভয় পেয়েছিলেন! এক সময় মাশরাফির অধিনায়ক ছিলেন এখন নির্বাচক। সেই হাবিবুল বাশারকেও যখন তখন দৌড়ে গিয়ে কোলে তুলে নেন নয়তো তাঁর ঘাড়ে উঠে পড়েন। মাশরাফির এই দুষ্টামিতে বিরক্ত হন না হাবিবুল বরং উপভোগ করেন। মাশরাফি যে এরকমই।  

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!