• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

লুটের টাকায় আ’লীগের সম্মেলন: নোমান


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ১৯, ২০১৬, ০৬:০০ পিএম
লুটের টাকায় আ’লীগের সম্মেলন: নোমান

ফাইল ছবি

রাজধানী ঢাকায় আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলের সমালোচনা করে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন লুটের টাকা দিয়ে আওয়ামী লীগ সম্মেলন করছে।

আজ বুধবার (১৯ অক্টোবর) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে সদ্য প্রয়াত বিএনপি নেতা আ স ম হান্নান শাহ’র স্মরণে সভায় এ মন্তব্য করেন তিনি। এ স্মরণ সভার আয়োজন করে বাংলাদেশ ইয়ুথ ফোরাম।

সভায় নোমান বলেন, কোটি কোটি টাকা খরচ করে আওয়ামী লীগ সম্মেলনের নামে প্রদর্শনী করছে। তারা এ কোটি কোটি টাকা কোথায় পাচ্ছে? কারা এ অর্থের যোগান দিচ্ছে বা কোথা থেকে টাকা আসছে তা খতিয়ে দেখার বিষয়? একজন রাজনীতিবিদ হিসেবে আমিও কোটি টাকা খরচ করার এ সম্মেলনের সফলতা চাই। কিন্তু সেই সম্মেলন যদি প্রতিহিংসার সম্মেলন হয় তাহলে জনগণের কাছে এ সম্মেলনের কোনো গ্রহণযোগ্যতা থাকবে না।

গুম-হামলার রাজনীতি বিএনপি করে না মন্তব্য করে বিএনপির এই নেতা বলেন, বিএনপি যখন কোনো সম্মেলন করতে চায় তখন সেটার জন্য কোনো জায়গা পায় না বিএনপি। আওয়ামী লীগ সম্মেলন করার ১৫ দিন আগে থেকেই বিশ্বব্যাপী ঢাকঢোল পিটিয়ে সেটার প্রচার করছে। অন্যদিকে বিএনপিকে জাতীয় সম্মেলন করতে হয় একটি রুম ভাড়া নিয়ে।

তিনি আরও বলেন, বিএনপি (৭ নভেম্বর) সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করবে। সেখানে যদি সরকার বাধা দেয় তাহলে বিএনপি রাজপথে আন্দোলন শুরু করবে।

স্মরণসভায় বক্তব্য রাখেন- জাগপার সভাপতি শফিউল আলম প্রধান, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ, মিসেস খালেদা ইয়াসমিন, বাংলাদেশ ইয়ুথ ফোরামের উপদেষ্টা মেজর (অব.) মিজানুর রহমান, বাংলাদেশ ইয়ুথ ফোরামের সভাপতি মুহাম্মদ সাইদুর রহমান প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!