• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

লেভেল প্লেয়িং ফিল্ডের মধ্যে নির্বাচন হতে হবে


ঠাকুরগাঁও প্রতিনিধি এপ্রিল ৩০, ২০১৭, ০৬:১৫ পিএম
লেভেল প্লেয়িং ফিল্ডের মধ্যে নির্বাচন হতে হবে

ঠাকুরগাঁও: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার ব্যক্তিগত উন্নয়ন ঘটিয়ে বলছে দেশের উন্নয়ন ঘটছে। তারা নিজেদের ইচ্ছেমত নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়িয়ে চলেছে। রোববার (৩০ এপ্রিল) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সরকারি দলের লোকেরা সম্পদের পাহাড় তৈরি করছে আর সাধারণ মানুষ গরিব থেকে আরও গরিব হচ্ছে। তারা ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি ব্যবহার করছে। একটা গাড়ির জায়গায় ১০টি গাড়ি নিয়ে যাচ্ছেন। জনগণের উন্নয়নের কথা না ভেবে নিজেদের উন্নয়ন নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন বলেও অভিযোগ করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, নির্বাচনকালীন সময়ে একটা নিরপেক্ষ সরকার থাকতে হবে। নির্বাচন কমিশন হতে হবে নিরপেক্ষ, যারা কারও পক্ষপাতিত্ব করবে না। আর সেটা যদি না হয়, তাহলে নির্বাচন সুষ্ঠু হবে না।

তিনি আরও বলেন, নিজেদের অধীনে ছাড়া এই সরকার নির্বাচন দিতে চায় না। সেটা আমরা মেনে নেব না। লেভেল প্লেয়িং ফিল্ডের মধ্যে নির্বাচন হতে হবে। আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সরকারের প্রতি জোরালো দাবি জানাতে হবে আন্দোলনের মাধ্যমে।

উক্ত মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মো. তৈমুর রহমান, সদর উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন লালসহ আরও অনেকে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!