• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

শত রানে পিছিয়ে চট্টগ্রাম, সেঞ্চুরির আশায় তাসামুল


ক্রীড়া প্রতিবেদক অক্টোবর ১৬, ২০১৮, ০৯:০৭ পিএম
শত রানে পিছিয়ে চট্টগ্রাম, সেঞ্চুরির আশায় তাসামুল

ছবি: সংগৃহীত

ঢাকা: জাতীয় ক্রিকেট লিগের ২০তম আসরের তৃতীয় রাউন্ডের দ্বিতীয় স্তুরের ম্যাচের দ্বিতীয় দিন শেষে বিপদে রয়েছে চট্টগ্রাম বিভাগ। ঢাকা মেট্রোর বিপক্ষে ৪ উইকেট হাতে নিয়ে ১০০ রানে পিছিয়ে রয়েছে চট্টগ্রাম বিভাগ। প্রথম ইনিংসে ২৮৭ রানে অলআউট হয় ঢাকা মেট্রো। দ্বিতীয় দিন শেষে ৬ উইকেটে ১৮৭ রান করেছে চট্টগ্রাম।

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে অনুষ্ঠিত এ ম্যাচের প্রথম দিন ৬ উইকেটে ২৬৬ রান করেছিলো ঢাকা মেট্রো। জাবিদ হোসেন ৭৯ ও তাসকিন আহমেদ ২১ রানে অপরাজিত ছিলেন। মঙ্গলবার (১৬ অক্টোবর) সেঞ্চুরির স্বাদ নেয়ার লক্ষ্যে দ্বিতীয় দিনের খেলা শুরু করেন জাবিদ। কিন্তু ৯০ রানে থেমে যান তিনি। তার ১৮৩ বলের ইনিংসে ১০টি চার ছিলো। ২৯ রান করেন তাসকিন। দলের সংগ্রহ দাড়ায় ২৮৭ রান। চট্টগ্রামের নাইম হাসান ৩৬ রানে ৩ উইকেট নেন।

মধ্যাহ্ন-বিরতির আগে নিজেদের ইনিংস শুরু করে ব্যাটিং বিপর্যয়ে পড়ে চট্টগ্রাম। নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে। ফলে দিন শেষে ৬ উইকেটে ১৮৭ রান করতে পারে চট্টগ্রাম। দলের পক্ষে সর্বোচ্চ ৮১ রান করেছেন তাসামুল হক। দিন শেষে তিনি অপরাজিত আছেন। তার ১৪৪ বলের ইনিংসে ৯টি চার ও ১টি ছক্কা ছিলো। ঢাকার তাসকিন ৪৬ রানে ৩ উইকেট নিয়েছেন।

দ্বিতীয় স্তরের আরেক ম্যাচে দ্বিতীয় দিনও বৃষ্টির কারণে মাঠেই নামতে পারেনি ঢাকা বিভাগ ও সিলেট বিভাগ।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!