• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শনিবার থেকে নির্বাচনের কাজ শুরু আওয়ামী লীগের


নিজস্ব প্রতিবেদক মে ১৯, ২০১৭, ০৬:৩৫ পিএম
শনিবার থেকে নির্বাচনের কাজ শুরু আওয়ামী লীগের

শিল্পকলা একাডেমিতে বক্তব্য দিচ্ছেন ওবায়দুল কাদের

ঢাকা: এতোদিন ঘরোয়াভাবে শোনা গেলেও এবার আনুষ্ঠানিকভাবে আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতির কথা ঘোষণা দিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আগামীকাল শনিবার (২০ মে) থেকে নির্বাচনের কাজ শুরু করতে যাচ্ছে দলটি বলে ঘোষণা দিয়েছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (১৯ মে) দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমিতে এক আলোচনা সভায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামীকাল শনিবার থেকে আগামী নির্বাচনের প্রস্তুতি শুরু করবে আওয়ামী লীগ। আগামী নির্বাচনের প্রস্তুতির জন্য আওয়ামী লীগ বর্ধিত সভার আয়োজন করেছে শনিবার। সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতা-কর্মীদের উদ্দেশে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখবেন। এর মাধ্যমে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতির সর্বাত্মক কাজ শুরু করবো আমরা।

যেসব এমপি-মন্ত্রীরা দলীয় অনুষ্ঠানে আসার প্রতিশ্রুতি দিয়ে আসেন না, আগামীতে সেসব নেতাদের অনুষ্ঠানে দাওয়াত না দিতে যুবলীগকে পরামর্শ দিয়েছেন ওবায়দুল কাদের।

প্রসঙ্গত, বৃহস্পতিবার শিল্পকলা একাডেমিতে যুবলীগের এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম। কিন্তু তিনি অনুষ্ঠানে আসেননি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির মহাসচিব বলছেন সমঝোতা করতে। ৫ জানুয়ারির নির্বাচনের পরে বোমা মেরে মানুষ হত্যা করে সমঝোতার দরজা তো আপনারা বন্ধ করে দিয়েছেন। সর্বশেষ কোকো মারা যাওয়ার পর খালেদা জিয়াকে দেখতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী। তাকে অপমান করে ফিরিয়ে দিয়েছেন। এরপর আপনারা কিভাবে সমঝোতার আশা করেন বলে প্রশ্ন করেন তিনি।

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগ আলোচনা সভাটির আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক।

সোনালীনিউজ/ঢাকা/আতা

Wordbridge School
Link copied!