• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

শপথ নেয়া হলো না বাবুর


নীলফামারী প্রতিনিধি জানুয়ারি ১৭, ২০১৭, ০৫:৫৩ পিএম
শপথ নেয়া হলো না বাবুর

ফাইল ছবি

শপথ নেয়া হলো না নীলফামারী জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য অধ্যাপক মোস্তাফিজুর রহমান বাবুর। শপথ নেয়ার একদিন আগেই তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। বুধবার (১৮ জানুয়ারি) সকাল ১১টায় ঢাকায় তার শপথ নেয়ার কথা ছিল।

তার পারিবারিক সূত্রে জানা গেছে, জেলা পরিষদ সদস্যপদে শপথ গ্রহণের জন্য তিনি ঢাকায় অবস্থান করছিলেন। মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকালে বাথরুমে যাওয়ার পথে হৃদরোগে আক্রান্ত হন তিনি। দ্রুত তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। পরিবারের সদস্যদের প্রতি সহানুভুতি জানানোর জন্য বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ তার বাড়িতে যান।

গত ২৮ ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ড সদস্য পদে তিনি নির্বাচন করেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মিজানুর রহমানের সাথে তিনি  সমান সংখ্যক ২২ ভোট পান। পরে লটারির মাধ্যমে তিনি বিজয় লাভ করেন। মোস্তাফিজুর রহমান বাবু দুইবার ডোমার উপজেলার সোনারায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, ভাই, বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!