• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শফিক তুহিনের কণ্ঠে এবার ধর্মীয় সংগীত


বিনোদন ডেস্ক ডিসেম্বর ১১, ২০১৬, ০৫:৩২ পিএম
শফিক তুহিনের কণ্ঠে এবার ধর্মীয় সংগীত

ঢাকা: এতোদিন প্রেম আর বিরহের গানে সংগীত অঙ্গন মাতিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী শফিক তুহিন। আর এবার প্রথমবারের মতো তার কণ্ঠে শোনা যাবে একটি ধর্মীয় সংগীত! 

আসছে মঙ্গলবার ঈদে-মিলাদুন্নাবী(সা:)। আর এই উপলক্ষ্যে একটি ধর্মীয় সংগীত রিলিজের কথা ভাবছেন জনপ্রিয় রোমান্টিক ধারার শিল্পী শফিক তুহিন। যে গানটিকে মূলত ধর্মীয় ভাষায় ‘নাতে রাসুল(সাঃ)’ বলা হয়। 

‘ভালবাসি তোমায় রাসুল সারাদিন/ ওগো প্রিয় রাহমাতুল্লিল আলামিন’- শফিক তুহিনের সুর-সংগীতে এমন কথার গানটি লিখেছেন সাইফ সিরাজ। আর কণ্ঠে তুলেছেন ইসলামী গানের সংগঠন কলরব শিল্পী সংগঠনের সাঈদুজ্জামান নূরসহ একঝাঁক শিল্পী।

এ সম্পর্কে নিজের ফেসবুকে শফিক তুহিন বলেন, রাসুল(সা:) বন্দনায় নাতে রাসুল এ সুর করার মতো পূণ্য কাজ করতে পেরে নিজেকে ভীষন পরিশুদ্ধ মনে হচ্ছে।আগামী ১২ই ডিসেম্বর পবিত্র ঈদে মিলাদুন্নাবী সাঃ উপলক্ষে ইসলামী গানের সংগঠন কলরব শিল্পী সাঈদুজ্জামান নূর এবং একঝাঁক শিল্পীর যৌথ কণ্ঠে আসছে 'মদীনাওয়ালা' গানটি যা লিখেছেন সাইফ সিরাজ l আশা করি আপনার মনেও শান্তি এনে দেবে।

১২ ডিসেম্বর কলরবের প্রযোজনা এবং ব্রাইট সল্যুশন মাল্টিমিডিয়ার পরিবেশনায় পবিত্র ঈদে মিলাদুন্নাবী (সাঃ) উপলক্ষে সংগীতটির ভিডিওসহ ইউটিউবে প্রকাশ করা হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!