• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
ইয়াবা ও গাঁজা উদ্ধার

শরণখোলায় ইউপি সদস্যসহ আটক ৩


শরণখোলা প্রতিনিধি এপ্রিল ২৮, ২০১৮, ০৫:৫৩ পিএম
শরণখোলায় ইউপি সদস্যসহ আটক ৩

বাগেরহাট : জেলার শরণখোলায় মাদকবিরোধী অভিযানে এক ইউপি সদস্যসহ পুলিশের হাতে তিনজন আটক হয়েছে। শনিবার (২৮ এপ্রিল) দুপুর ১টার দিকে উপজেলার সাউথখালী ইউনিয়নের দক্ষিণ তাফালবাড়ি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২১ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা ও মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

আটক তিনজন হলেন, উপজেলার দক্ষিণ তাফালবাড়ি গ্রামের মৃত আনসার আলী হাওলাদারের ছেলে ও সাউথাখালী ইউনিয়ন পরিষদের ৩নং দক্ষিণ তাফাবাড়ি ওয়ার্ডের ইউপি সদস্য মো. ওবায়দুর রহমান (৩৮), উত্তর তাফালবাড়ি গ্রামের কাঞ্চন হাওলাদারে ছেলে আসলাম হাওলাদার (৩২) এবং একই গ্রামের আইউব খানের ছেলে আরিফ খান (২৫)।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবিরুল ইসলাম জানান, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে এসআই শফিকুল আলম ও এসআই কামরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযানে যান।

এ সময় গোপন সংবাদ পেয়ে তারা দক্ষিণ তাফালবাড়ি গ্রামের সুখরঞ্জন বিশ্বাসের পরিত্যক্ত বাগানে অভিযান চালিয়ে মাদক সেবনের সময় ওই তিনজনকে আটক করেন। আটক তিনজনের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এরা দীর্ঘদিন ধরে মাদক সেবন ও বিক্রি করে আসছেন বলে জানান তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!