• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
তিন বখাটের বিরুদ্ধে মামলা

শরণখোলায় মাদ্রাসা ছাত্রী ধর্ষিত


শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি মার্চ ১৭, ২০১৮, ০৭:২৪ পিএম
শরণখোলায় মাদ্রাসা ছাত্রী ধর্ষিত

প্রতীকী ছবি

বাগেরহাট : শরণখোলায় এক মাদ্রাসা ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে তিন বখাটের বিরুদ্ধে শরণখোলা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গত ১৬ মার্চ (শুক্রবার) সন্ধ্যায় উপজেলার গোলবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

শরণখোলা থানার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের গোলবুনিয়া গ্রামের এক দিনমজুরের মেয়ে ও স্থানীয় একটি মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রীকে (১৫) ১৬ মার্চ রাত ৮টার দিকে পার্শ্ববর্তী একটি টিউবয়েল থেকে অজু করে ঘরে ফেরার পথে পূর্ব থেকে ওৎপেতে থাকা একই এলাকার বাসিন্দা কবির জেন্দিগারের ছেলে হাসান (২০) ও রুস্তুম মিয়ার ছেলে মিরাজ (১৮) সহ অজ্ঞাতপরিচয়ের এক যুবক (১৯) ওই ছাত্রীকে জোরপূর্বক পার্শ্ববর্তী খালেক আকনের বাড়ি সংলগ্ন খোলা মাঠে নিয়ে যায়। সেখানে তার হাত, মুখ চেপে ধরে এক বখাটে তাকে ধর্ষণ করে। এক পর্যায় ওই নির্যাতিতা ছাত্রী চিৎকার করলে তার মা-বাবাসহ প্রতিবেশীরা এগিয়ে গেলে বখাটেরা পালিয়ে যায়।

এ ঘটনায় ১৭ মার্চ (শনিবার) দুইজনের নাম উল্লেখ করে ওই ছাত্রীর পিতা শরণখোলা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবিরুল ইসলাম জানান, ওই ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য বাগেরহাট জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!