• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শাকিব-অপুর বিচ্ছেদ ঠেকাতে পারে একজনই!


এন ডি আকাশ নভেম্বর ১২, ২০১৭, ০১:৩৯ পিএম
শাকিব-অপুর বিচ্ছেদ ঠেকাতে পারে একজনই!

ঢাকা: সিনেমার গল্পের মতো বিয়ের খবর গোপন রেখে সংসার করেছেন ঢালিউড চলচ্চিত্রের তারকা জুটি শাকিব খান ও অপু বিশ্বাস ( অপু ইসলাম খান)। ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। দীর্ঘ আট বছর গোপন রেখে দুজনই কাজ করে গেছেন।

এরপর অপুর অন্তরালে চলে যাওয়া। একসময় বাধ্য হয়ে প্রকাশ্যে আসেন অপু বিশ্বাস। টেলিভিশন চ্যানেলের লাইভ অনুষ্ঠানে শিশুসন্তানসহ উপস্থিত হন। এ ঘটনায় দেশবাসী যারপরনাই বিস্মিত হয়। বিষয়টি সামাল দিতে মিলিত হন শাকিব। এর কিছুদিন যেতে না যেতেই শুরু হয়েছে শাকিব-অপুর বিয়ে বিচ্ছেদের গুঞ্জন।

তারকা দম্পতি শাকিব-অপুর বিবাহ-বিচ্ছেদ হতে চলছে শিগগিরই এমন খবর গণমাধ্যমে এখন ফলাও করে ছাঁপা হচ্ছে। বিচ্ছেদ নিয়ে শাকিবের দেওয়া বাঁকা বক্তব্যের কারণে বিষয়টি নিয়ে মিডিয়ায় হৈ-চৈ পরে যায়।

বিষয়টি নিয়ে চলচ্চিত্র মহলসহ ফেসবুকে নানা মন্তব্য আসতে থাকে। চলচ্চিত্র প্রেমীরা এ জুটির বিচ্ছেদ চান না। তারা জানিয়েছেন, এই বিচ্ছেদ ঠেকাতে পারে একজনই তিনি হল শাকিব-অপু দম্পতির একমাত্র সন্তান ‘আব্রাম খান জয়’।

চলচ্চিত্র বোদ্ধাদের পরামর্শ অপু যদি এই মুহূর্তে ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে শাকিবের বাসায় চলে যান তাহলে ডিভোর্সের প্রসঙ্গ চাপা পড়ে যাবে। শাকিব সাদরেই গ্রহণ করে নেবেন তাকে।

অনেকেই মনে করছেন, এখন প্রয়োজন ছাড় দেওয়ার মানসিকতার। এর ওপরই নির্ভর করছে শাকিব-অপুর সংসারের ভবিষ্যৎ। যদি কেউ ছাড় না দেন তাহলে হয়তো সংসার টিকবে না। আর দুজনই যদি ছাড় দেন তাহলে পুত্র জয়কে নিয়ে শাকিব-অপু সুখের সংসার গড়ে উঠবে- যেটা ভক্তরা চাইছেন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!