• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

শাকিব-অপুর সংসারের অবসান আজ!


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ২১, ২০১৮, ০৫:১৬ পিএম
শাকিব-অপুর সংসারের অবসান আজ!

শাকিব খান - অপু বিশ্বাস

ঢাকা: তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের সংসারের আনুষ্ঠানিক ইতি ঘটছে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি)। তাদের এক করতে অনেক সহশিল্পী-শুভাকাঙ্ক্ষীরা এগিয়ে এসেছিলেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশনও সমঝোতা বৈঠকের আয়োজন করেছিল। কিন্তু তাদের এক করা যায়নি। আজ ২২ ফেব্রুয়ারি তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘটছে। যদিও শাকিবের দেয়া তালাক এরইমধ্যে মেনে নিয়েছেন অপু। এরই মধ্যেদিয়ে সিনেমার গল্পেরমতো প্রেমের বিয়ের বিচ্ছেদ ঘটতে যাচ্ছে।

গত বছরের এপ্রিলে একটি চ্যানেলে বিয়ের খবর ফাঁস করেন অপু বিশ্বাস। সন্তানকেও সবার সামনে নিয়ে আসেন। জানান, শাকিব তাকে জোর করে ধর্মান্তরিত করেছে। শাকিবের কারণে তিনবার গর্ভপাত করাতেও বাধ্য হয়েছেন। সে ঘটনাটি শোবিজপাড়াকে বেশ আলোড়িত করে। এরপর থেকে বিয়ের কাজী থেকে শুরু করে দেনমোহরসহ নানা কিছুতেই শাকিব-অপুর মতবিরোধ জনসমক্ষে এসেছে।

এখন ডিভোর্স মেনে নিলেও শাকিব-অপু সংবাদের শিরোনামেই থাকছেন। সম্প্রতি অপু প্রকাশ্যেই শাকিবকে চরিত্রহীন বলে আখ্যা দেন। জানান, সন্তানকে কখনই তার বাবার মতো হতে দেবেন না। আর এটা করলে নিজেই আত্মহত্যা করবেন তিনি! তাই আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়ে গেলেও শাকিব-অপু জুটি যে আরও বেশ কিছু সময় আলোচনায় থাকবেন তা আর বলার অপেক্ষা রাখে না। তাদের গল্প নিয়ে তৈরি হতেপারে নতুন সিনেমাও।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!