• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শাকিব আমার খুব ভালো বন্ধু: রাজ চক্রবর্তী


বিনোদন প্রতিবেদক জুন ৩, ২০১৭, ০৪:২১ পিএম
শাকিব আমার খুব ভালো বন্ধু: রাজ চক্রবর্তী

ঢাকা: গেল বছরে যৌথ প্রযোজনার ব্যবসাসফল ছবি ‘শিকারি’ দিয়ে কলকাতার বাজারে তুমুল জনপ্রিয়তা অর্জন করে নেন দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। এরপর কলকাতার বিভিন্ন প্রযোজনা সংস্থা তাকে নিয়ে ছবি করার আগ্রহ দেখায়। এমনকি সম্প্রতি কলকাতার সবচেয়ে বনেদি প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ-এর সঙ্গেও চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব। আর এবার কলকাতার সবচেয়ে জনপ্রিয় নির্মাতা রাজ চক্রবর্তীও আগ্রহ দেখালেন শাকিবকে নিয়ে!

প্রেম আমার, দুই পৃথিবী, লে ছক্কা, প্রলয়, পারবো না আমি ছাড়তে তোকে’র মতো অসংখ্য জনপ্রিয় ছবির নির্মাতা কলকাতার রাজ চক্রবর্তী। তার ছবি মানেই হিট! আর তার পরিচালনায় ছবি করতে লাইন লেগে থাকে কলকাতার নায়কদের। কলকাতার প্রথম শ্রেণির অভিনেতা-অভিনেত্রীদের নিয়েই ছবি করেন তিনি। আর এই চিত্রনির্মাতা ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিবকে নিয়ে সিনেমা করার আগ্রহ পোষণ করলেন।

আসছে ঈদে মুক্তি পেতে চলেছে রাজের পরিচালনায় একমাত্র ছবি ‘চ্যাম্প’। দেব ও রক্ষ্মিণী জুটিকে প্রথমবার এই ছবির মধ্য দিয়ে পর্দায় নিয়ে আসছেন রাজ। আর এই ছবির প্রচারণায় সম্প্রতি ফেসবুক লাইভে আসেন তিনি। আর সেখানেই এক শাকিব ভক্তের দেখা পান রাজ। শাকিব ভক্তটি তাকে উদ্দেশ্য করে প্রশ্ন করেন, শাকিব খানকে নিয়ে কখনো ছবি করবেন কি না?

এমন প্রশ্নে নির্মাতা রাজ চক্রবর্তী বলেন, শাকিব আমার খুব ভালো বন্ধু। তার সঙ্গে আমার অনেকবার দেখা হয়েছে, কথা হয়েছে। সে খুব ভালো মানুষ। তার সঙ্গে কাজ করতে চাই। সে ডেট দিলে তাকে নিয়ে অবশ্যই ছবি করবো।
সোনালীনিউজ/ঢাকা/

Wordbridge School
Link copied!