• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শাকিব আসতেই জমে উঠলো এফডিসি...


বিনোদন প্রতিবেদক মে ৫, ২০১৭, ০২:৫৪ পিএম
শাকিব আসতেই জমে উঠলো এফডিসি...

ঢাকা: সকাল থেকেই এফডিসিতে যেনো রাজ্যের তারকা। কেউ বাদ যাননি, একেবারে প্রবীণ তারকা অভিনেতা থেকে শুরু করে সদ্য অভিনেতা হিসেবে নাম লেখানো মানুষটিও এদিন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে উপস্থিত ছিলেন। প্যানেল প্রার্থীরাতো বটেই, এদিন সকাল থেকে যেনো সাধারণ শিল্পীরাও মনে মনে অপেক্ষা করছিলেন গেল দুইবারের সভাপতি ও এই সময়ে বিভিন্ন ঘটনায় তুমুল আলোচনার জন্ম দেয়া তারকা অভিনেতা শাকিব খানের!

তিনি এলেন। যখন এলেন, তখন তাকে নিয়ে সরগরম গোটা এফডিসি অঙ্গন। ধবধবে সাদা পায়জামা, পাঞ্জাবি আর চোখে কালো রোদ চশমায় সুপারস্টারের মতোই কালো গাড়ি থেকে নেমে এলেন শাকিব খান। আর তার উপস্থিতিতে এফডিসিতে থাকা বিভিন্ন প্যানেলের সদস্যসহ সাধরাণ ভোটারদের মনও যেনো কিছু চঞ্চল হয়ে উঠে। সবাই উৎসুক দৃষ্টিতে দেখেন দেশিয় এই তারকাকে। আর তাকে ঘিরে ধরে গণমাধ্যম কর্মীরা।

দুপুর প্রায় একটার দিকে শাকিব খান এফডিসির ভোট কেন্দ্রে প্রবেশ করেন। নিজের পছন্দের প্যানেলকে ভোট দেন। যদিও আগেই তিনি নিজের সমর্থন সানি-অমিত হাসান প্যানেলকে দিয়েছেন বলে ঘোষণা করেছিলেন, ফলে তিনি যে তাদেরকেই ভোট দিয়েছেন সেটা বলা এখানে বাহুল্য!

তার আগে সকাল দশটায় গাড়িতে করেই ভোট দিতে আসেন এক সময়ে তারসঙ্গে জুটি বেধে অভিনয় করা চিত্রনায়িকা অপু বিশ্বাস। শোনা গেছে, সানি-অমিত প্যানেলকে শাকিব খান সমর্থন করায় অপু বিশ্বাসও তার ভোট এই প্যানেলকেই দিয়েছেন। কিন্তু কাকতালীয় ব্যাপার হচ্ছে, অপু যেসময় এফডিসি ভোট দিতে গিয়েছেন, ঠিক সেসময়ে আরেক আলোচিত চিত্রনায়িকা শবনব বুবলিও ভোট কেন্দ্রে প্রবেশ করেন। ধারনা করা হচ্ছে, শাকিবের সমর্থন থাকায় বুবলিও সানি-অমিত প্যানেলকে নিজের ভোটটি দিয়েছেন!

অন্যদিকে শাকিবকে নিয়ে এফডিসিতে ক’দিন আগেও ঝড় বইয়ে গিয়েছিলো। কিন্তু শাকিব খান নির্বাচনস্থলে উপস্থিত হওয়া মাত্রই সবকিছু পাল্টে যায়। নির্মাতা থেকে শুরু করে সব প্যানেলের তারকা অভিনেতা অভিনেত্রীরাও শাকিবের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ আচরণ করেন। শাকিবকেও এসময় সিনিয়র অভিনেতাদের জড়িয়ে কোলাকুলি করতে দেখা যায়। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!