• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শাকিব ইজ গিল্টি!


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ২১, ২০১৮, ০২:৫৬ পিএম
শাকিব ইজ গিল্টি!

বদিউল আলম খোকন-শাকিব খান

ঢাকা: শাকিব ইজ গিল্টি। সে এদেশে শুটিং করবে কি করে? এখানকার কলাকুশলী সম্পর্কে নেতিবাচক মন্তব্য করে বিদেশের কলাকুশলী নিয়ে বিদেশে শুটিং করছে। অথচ আমদের কলাকুশলীদের কারনেই আজ তিনি শাকিব খান। এদের তুচ্ছ করে আজ শাকিব কথা বলছে।

শাকিব দেশের কলাকুশলীদের নিয়ে কাজ করলে তাদের রুটি রোজগারের ব্যবস্থা হত। এটা না করে সে জাজের সঙ্গে তাল মিলিয়ে আামদের কলাকুশলীদের ছোট করে বিদেশিদের নিয়ে কাজ করছে। কোন সমিতির চাপে নয়, আসলে শাকিব ইজ গিল্টি। আপনারা দেখেছেন আমাদের দেশের কলাকুশলীদের দিয়ে অনেক বিখ্যাত সিনেমা নির্মিত হয়েছে। এখনো হচ্ছে। একান্ত আলাপে সোনালীনিউজের সঙ্গে কথাগুলো বলেছেন পরিচালক সমিতির সাধারন সম্পাদক ও খ্যাতিমান পরিচালক বদিউল আলম খোকন।

এসময় তিনি আরও বলেন, শাকিব যা করছে একজন সুপারস্টারের করা ঠিক না। তার অধঃপতন সামনে দেখতে পাচ্ছি। অপু সম্পর্কে খোকন আরও বলেন,  শাকিব খান অপু বিশ্বাসকে নিয়ে যা করছে তাও ঠিক করেনি। ভালোবেসে অপু শাকিবকে বিয়ে করেছে। ধর্ম ত্যাগ করেছে। ভালোভাবে বেঁচে থাকতে সন্তান নিয়েছে। সন্তানসহ অপুকে গোপনে থাকতে বাধ্য করেছে। 

এতো সবকিছুর পরও অপুকে তালাক দিয়েছে। যদিও এটা তার ব্যত্তিগত বিষয়, দিতেই পারে। কিন্তু বিচ্ছেদ নিয়ে এতো আলোচনা-সমালোচনা এটার প্রভাব আমাদের চলচ্চিত্র পড়বে। এমনিতেই আমাদের সিনেমা দেখে না এর ওপর তারকাদের এমন কর্মকান্ডে সিনেমা থেকে মুখ ফিরিয়ে নেবে দর্শক।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!