• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শাকিব কারোর দ্বারা বিভ্রান্ত হচ্ছেন: অপু


বিনোদন প্রতিবেদক অক্টোবর ৫, ২০১৭, ০৬:১১ পিএম
শাকিব কারোর দ্বারা বিভ্রান্ত হচ্ছেন: অপু

ঢাকা: তারকা দম্পতি শাকিব-অপু দম্পতি একমাত্র ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন নিয়ে কম জল ঘোলা হয়নি। শাকিবের অনুপস্থিতি নানা প্রশ্নের জন্ম দিয়েছিল। হয়েছিল নানা আলোচনা ও সমালোচনা।

জন্মদিনে উপস্থিত না হওয়ার কারণ হিসেবে একটি দৈনিক পত্রিকাকে শাকিব বলেছিলেন, আমার ছেলের জন্মদিন অনুষ্ঠানের কার্ডে আমার ছবি কোথায়? অপু সন্তানের সঙ্গে নিজের ছবি দিয়েছে কিন্তু আমার ছবি নেই। আমি কি বাবা না জয়ের?

জন্মদিনের অনুষ্ঠানটা যেন ভালোভাবে করতে পারে এজন্য আমি তো একমাস আগেই ৫ লাখ টাকা দিয়েছি অপুকে। অথচ আমার টাকায় জন্মদিনের অনুষ্ঠান হলো, আর কার্ডে আমার ছবি নেই। এত বড় অপমানের পর আমি আসি কিভাবে এই অনুষ্ঠানে?

শাকিব খান আরো বলেন, আমি এ বিষয়টিতে অনেক কষ্ট পেয়েছি। আমি এটা অপুর কাছ থেকে আশা করিনি। আমি বিদেশ থেকে ছেলের জন্য কসমেটিকস, ড্রেস ও সোনার চেইন এনেছিলাম। সবই তো দিয়েছি। এতকিছুর পরও আমাকে কেন সকলের নিকট ছোট করা হচ্ছে?

কার্ডে আমার ছবি নেই, এটা আমি মানতেই পারছি না। এদিকে, গত বুধবার ছেলের জন্মদিন উপলক্ষে গরিব ও অসহায় ব্যক্তিদের জন্য গুলশানের একটি মসজিদে মধ্যাহ্নভোজের আয়োজন করেছিলেন শাকিব খান।

শাকিবের এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে অপু বিশ্বাস একটি অনলাইন গণমাধ্যমকে বলেন, ‘শুরুতে ছেলের জন্মদিনের অনুষ্ঠান নিয়ে শাকিব আমার সঙ্গে একমত ছিলেন। একজন সাংবাদিকের মধ্যস্থতায় সবকিছুর পরিকল্পনা করা হচ্ছিলো। পরে শাকিব এই সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ান। এর মধ্যে আমাকে জানানো হলো যে, তিনি জন্মদিনের আয়োজনে থাকবেন না, আমি যেন আমার মতো করে করি। বিষয়টিতে আমি কিছুটা আহত হয়েছিলাম।’

টাকা দেওয়া প্রসঙ্গে অপু বলেন, ‘শাকিব এর আগেও টাকা-পয়সা নিয়ে কথা বলেছেন। আমি তার স্ত্রী, জয় তার সন্তান। তিনি কতো টাকা দিয়েছেন বা দেননি এ নিয়ে এভাবে বলার কি আছে! এসব কথা বলে তিনি কাকে ছোট করছেন জানিনা। আমি মনে করি শাকিব কারোর দ্বারা বিভ্রান্ত হচ্ছেন। যা ঠিক নয়।

কার্ডে শাকিবের ছবি না থাকা প্রসঙ্গে অপু বলেন, ‘আসলে আমাদের তিনজনের একসঙ্গে ভালো ছবি নেই। যে ছবিটি আছে সেখানে আমাকে একটু মোটা লাগে। এতো সুন্দর একটি আয়োজনে এমন ছবি আমি দিতে চাইনি। তা ছাড়া কার্ডে জয়ের বাবা হিসেবে শাকিবের নাম ও নাম্বার দেওয়া হয়েছে।’

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!