• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শাকিব খান অফিসিয়াল: ২৮ দিনে ৪০ হাজার সাবস্ক্রাইব!


বিনোদন প্রতিবেদক এপ্রিল ২৬, ২০১৮, ০২:৩১ পিএম
শাকিব খান অফিসিয়াল: ২৮ দিনে ৪০ হাজার সাবস্ক্রাইব!

শাকিব খান অফিসিয়াল পেইজ

ঢাকা: ঢালিউড সিনেমার সুপারস্টার তিনি। যৌথ প্রযোজনার সিনেমা ‘শিকারী’ ও ‘নবাব’ করে দুই বাংলায় ইতিহাস গড়েছেন শীর্ষ এ নায়ক। এবার গড়লেন নয়া ইতিহাস। গত ২৮ মার্চ শাকিব খানের ৪০তম জন্মদিনে অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘Shakib Khan Official’ -এর আনুষ্ঠানিক যাত্রা শুরু ঢাকার পাঁচতারা হোটেলে একটি সংবাদ সম্মেলনের মাধ্যামে। 

এরইমধ্যে বৃহস্পতিবার (২৬ এপ্রিল) ২৮ দিন বয়স হল ইউটিউব চ্যানেলটির। মাত্র এই ২৮দিনে নিউজ লেখা পর্যন্ত চ্যানেলটির ৪০ হাজার সাবস্ক্রাইব হয়েছে। যা ঢালিউড চলচ্চিত্রে নয়া ইতিহাস তৈরি করেছে।

চলচ্চিত্র বোদ্ধারা জানিয়েছেন, এর আগে এতো অল্পদিনে শুধু এদেশে নয়, উপমহাদেশে এতো অল্প সময়ে এতো বেশি সাবস্ক্রাইব হওয়ার ইতিহাস এটাই প্রথম।

শাকিব খান অভিনীত চলচ্চিত্রগুলোর  ভিডিও ও অডিও গান, ট্রেলার, প্রমো, বিহাইন্ড দ্য সিন সহ ছায়াছবির বিভিন্ন প্রচারমূলক ভিডিও-অডিও ক্লিপ এই চ্যানেলে নিয়মিত প্রকাশ করছে ‘বঙ্গবিডি’। 

বঙ্গ (Bongo), বাংলাদেশের প্রথম কনটেন্ট ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক, এটি সর্বাধিক সংখ্যক চ্যানেল নিয়ে বাংলাদেশের সর্ববৃহৎ MCN হিসেবে আন্তর্জাতিকভাবে স্বীকৃত। গ্রামীনফোনের Bioscope Live, রবি’র Whatmore সহ আরো বিভিন্ন প্লাটফর্মে বঙ্গ কন্টেন্ট দেয়ার পাশাপাশি বিশ্ববাজারে বাংলাদেশের সংস্কৃতিকে আরো পরিচিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!