• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

‘শাকিব খান, সিনিয়ররা আপনার ব্যবহারে অতিষ্ট’


বিনোদন প্রতিবেদক জুলাই ৩, ২০১৭, ০৪:২২ পিএম
‘শাকিব খান, সিনিয়ররা আপনার ব্যবহারে অতিষ্ট’

ঢাকা: গোটা চলচ্চিত্র ইন্ডাস্ট্রিই এখন বেশ উত্তেজিত। শিল্পী সমিতি, পরিচালক সমিতি, শাকিবকে নিষিদ্ধ, পরিচালক নিষিদ্ধ, নির্বাচন নিয়ে দাঙ্গা, হাঙ্গামা আর যৌথ প্রযোজনা নিয়ে ইন্ডাস্ট্রিতে বিভাদ এখন চরমে। আর এমন সংকটাপন্ন কালে একমাত্র সিনিয়রা এগিয়ে আসলেই সমস্ত বিভেদ দূর হওয়া সম্ভব বলে সম্প্রতি একটি সাক্ষাৎকারে মন্তব্য করেছেন শাকিব খান। আর তার এমন মন্তব্যের বিপরীতে এবার উল্টা মন্তব্য করলেন চলচ্চিত্রের আরেক জনপ্রিয় চিত্রনায়িকা নিপুন।

বর্তমানে চলচ্চিত্রে যে বিভেদ সৃষ্টি হয়েছে তা কেবল সিনিয়ররাই দূর করতে পারেন বলে জানিয়েছেন তারকা অভিনেতা শাকিব খান। সদ্য চলচ্চিত্র ঐক্যজোট নিষিদ্ধ করেছে তাকে। যার ফলে বাংলা চলচ্চিত্রে দেখা দিয়েছে বড় ধরনের বিভেদ। আর এমন অবস্থায় সিনিয়র অভিনেতাদের পাশে চান জানিয়ে শাকিব খান গেল রোববার বিকালে বেসরকারি চ্যানেল নিউজ২৪-এ দিলেন একটি বিশেষ সাক্ষাৎকার। আর সাক্ষাৎকারটি দেখার পর নিজের বক্তব্য জানিয়ে উল্টো মন্তব্য করলেন চিত্রনায়িকা নিপুন।  

টিভি সাক্ষাৎকারে যেসকল সিনিয়র অভিনয় শিল্পীদের পাশে চান তাদের নাম উল্লেখ করে শাকিব বলেছিলেন, রাজ্জাক আঙ্কেল থাকবেন, ফারুক ভাই থাকবেন, আলমগীর সাহেব থাকবেন, উজ্জল ভাই থাকবেন। তারাইতো থাকবেন, যারা এখন আছেন চলচ্চিত্রে। ববিতা মেডাম, থাকবেন, কবরী মেডাম থাকবেন, শাবানা মেডাম এসেছেন এখন, তিনি থাকবেন। তারা সামনে থেকে দিক নির্দেশনা দিবেন। বলবেন, এপথে এগুলো ভালো, এটা খারাপ! 

সংকট সময়ে সিনিয়রদের পাশে চাওয়ার প্রেক্ষিতে এবার মুখ খুললেন নিপুন। তিনি জানালেন, ইন্ড্রাসট্রিতে যা খুশি তা করেছেন আপনি। সিনিয়ররা আপনার ব্যবহারে অতিষ্ট। আপনার জন্যই তো ওনারা ইন্ড্রাসট্রিতে নিয়মিত না। আপনি কি করে ভাবেন যে, রাজ্জাক আঙ্কেল, ফারুক আঙ্কেল, আলমগীর আঙ্কেল আপনাকে বার বার সাপোর্ট দিবে। শাকিব খান, বাংলা সিনেমা নিয়ে আপনি যে নোংরা রাজনীতি করছেন তা নিজের ও কিছু দেশী-বিদেশী স্বার্থান্বেষি মহলের স্বার্থ রক্ষার জন্য করছেন। যা বাংলাদেশ চলচিত্র শিল্পর জন্য মারাত্মক ক্ষতিকর।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!