• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

শাকিব খানকে আগে চিনতেন না শুভশ্রী


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৯, ২০১৬, ০৩:৩৯ পিএম
শাকিব খানকে আগে চিনতেন না শুভশ্রী

চলতি বছরের মে মাসের কথা। ঢালিউড সুপারস্টার শাকিব খান লন্ডনে গিয়েছিলেন যৌথ প্রযোজনায় ‘শিকারি’ ছবির কাজে। তার আগে থেকেই সেখানে ‘প্রেম কি বুঝিনি’ ছবির কাজ করছিলেন ওপার বাংলার নায়িকা শুভশ্রী। একই শহরে কাজ করতে গিয়ে দেখা হয়ে যায় তাদের।

সোমবার দ্বিতীয়বারের মতো ঢাকায় এসে শাকিবের সঙ্গে পরিচয়ের ঘটনা জানিয়ে শুভশ্রী বললেন, ‘শুটিংয়ের ফাঁকে আমাদের কথা হয়। তখনই জানতে পেরেছিলাম বাংলাদেশের অনেক ছবির নায়ক তিনি। বাংলাদেশে তার জনপ্রিয়তা অনেক। সত্যি বলতে এর আগে তাকে চিনতাম না।’ শাকিব অভিনীত ‘শিকারি’ দেখেছেন কি-না জানতে চাইলে শুভশ্রী বললেন, ‘ভেবেছিলাম ছবিটি দেখবো। কিন্তু সময় স্বল্পতার কারণে দেখা হয়নি। তবে ইউটিউবে এর ট্রেলার ও সব গান দেখেছি। খুব ভালো লেগেছে শাকিবের অভিনয় ও অভিব্যক্তি।’

সোমবার বিকেলে ঢাকার মগবাজারে জাজ মাল্টিমিডিয়ার কার্যালয়ে যোগ করে শুভশ্রী বলেন, ‘শিকারির সুবাদে কলকাতায় শাকিবকে নিয়ে অনেক আলোচনা হয়েছে। এ ছবি তাকে আমাদের ওখানে পরিচিতি এনে দিয়েছে।’ শুভশ্রী জানান, লন্ডনে শাকিবের সঙ্গে দেখা হওয়ার পর দুই বাংলার যৌথ প্রযোজনায় তাদের জুটি বেঁধে একটি ছবিতে কাজ করার কথাবার্তা হয়। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের প্রযোজনায় এটি পরিচালনা করবেন ‘শিকারি’র পরিচালক জয়দীপ মুখার্জি। অক্টোবরের মধ্যেই ছবিটির নাম ঘোষণা করা হবে।

এদিকে দুই বাংলার যৌথ প্রযোজনার ছবি ‘প্রেম কি বুঝিনি’র প্রচারণার লক্ষে দ্বিতীয়বারের মতো ঢাকা ঘুরে গেলেন শুভশ্রী। তার সঙ্গে এসেছিলেন ওপারের চিত্রনায়ক ওম। মঙ্গলবার বিকেল ৩টায় তারা কলকাতার উদ্দেশে ঢাকা ছেড়েছেন। আগামী ৭ অক্টোবর মুক্তি পাবে তাদের ছবিটি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!