• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

শাকিব খানের পারিশ্রমিক ৭০ লাখ !


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১৫, ২০১৮, ০৪:৪৬ পিএম
শাকিব খানের পারিশ্রমিক ৭০ লাখ !

শাকিব খান

ঢাকা: সুপারস্টার শাকিব খানের পারিশ্রমিক এবার ৭০ লাখ টাকা! কদিন আগে ৬০ লাখ টাকা পারিশ্রমিক দিয়েও শাকিবের শিডিউল পাননি ‘ঢাকা অ্যাটাক সিনেমার পরিচালক দীপংকর দীপন। এবার ৭০ লাখ টাকা পারিশ্রমিক দাবি করছেন শাকিব খান!

আর এই দাবি প্রথম করলেন জাজ মাল্টিমিডিয়া মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ কাছে। এই প্রতিষ্ঠাটানটির সঙ্গে যৌথ প্রযোজনায় শিকারী, নবাব সিনেমাতে কাজ করেছিলেন সুপারস্টার শাকিব খান। দুটি সিনেমা সুপারহিট হয়েছিল। এরপর কলকাতার বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে তুমুল প্রশংসা তুলে নেন শাকিব। তবে জাজের সঙ্গে আর কোনো কাজ করা হয়নি।

শাকিব খান

দুই বছর পর ফের জাজ মাল্টিমিডিয়ার প্রযোজিত ছবিতে অভিনয় করতে যাচ্ছেন শাকিব। ছবির নাম চূড়ান্ত না হলেও চমকপ্রদ খবর হচ্ছে, জাজের নতুন এই ছবির জন্য শাকিব খান পারিশ্রমিক হাঁকাচ্ছেন ৭০ লাখ টাকা! যা এখন পর্যন্ত বাংলা চলচ্চিত্রের ইতিহাসে প্রথম কোনো নায়ক এমন আকাশচুম্বী পারিশ্রমিক নিতে যাচ্ছেন!

এ প্রসঙ্গে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ বলেন, এখানে পারিশ্রমিক বিষয় নয়। ছবিটির জন্য ঢালাও শিডিউল দরকার। শাকিবের সঙ্গে বিষয়টি নিয়ে কয়েকবার আলোচনা হয়েছে। গল্পটা তার পছন্দ হয়েছে। ছবিটি পরিচালনা করবেন পশ্চিমবঙ্গের রাজ চক্রবর্তী। মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে নির্মিত হবে ছবিটি। জুলাই থেকে ঢাকা ও ঢাকার পাশের কোনো গ্রামে হবে ছবির শুটিং।

জানা গেছে, আবদুল আজিজের ভাবনায় গল্প লিখছেন দেলোয়ার হোসেন দিল। নাম ঠিক না হওয়া ছবিতে শাকিব খানের বিপরীতে একজন নতুন নায়িকা নেবেন বলেও জানান আজিজ।

যৌথ প্রযোজনা নয়, ছবিটি নির্মিত হবে জাজের একক প্রযোজনায়। শাকিব খান বর্তমানে ‘ভাইজান এলো রে’ ছবির শুটিংয়ে লন্ডন অবস্থান করছেন। তাই এ বিষয়ে তার বক্তব্য পাওয়া যায়নি।বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্কে জড়ান ঐশ্বরিয়া। কিন্তু, সেই সম্পর্কও স্থায়ী হয়নি। শেষে অভিষেক বচ্চনকে বিয়ে করে আপাতত বচ্চন বাড়ির বৌ তিনি।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!