• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

শাকিব চিটাগাইঙ্গা পোয়া, বুবলী নোয়াখাইল্যা মাইয়্যা


বাবুল হৃদয় আগস্ট ৬, ২০১৭, ১২:২৫ পিএম
শাকিব চিটাগাইঙ্গা পোয়া, বুবলী নোয়াখাইল্যা মাইয়্যা

ঢাকা: নানা আলোচনা সমালোচনার মধ্যেও থেমেনেই শাকিব খান ও বুবলী জুটি। একের পর এক নতুন সিনেমায় চুক্তি বদ্ধ হচ্ছেন। দর্শক লুফেও নিচ্ছে তাদের ছবি। এ জুটির ‘শ্যুটার’ ও ‘বসগিরি নামে দুটি ছবি রোজার ঈদে মুক্তি পায়। ছবি দুটি ব্যবসাসফল হয়েছিল। আরো দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

ঈদুল আজাহায় 'রংবাজ' ও 'অহংকার' নামের ছবি দুটি মুক্তির কথা রয়েছে।  চলছে ‘আমি নেতা হব’ ছবির শুটিং।এরই মধ্যে আরোও  নুতন একটি সিনেমার নাম ঘোষনা হল এ জুটির। ছবির নাম 'চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্যা মাইয়্যা' । শাপলা মিডিয়ার ব্যানারে উত্তম আকাশ পরিচালিত 'চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্যা মাইয়্যা' শিরোনামে ছবিতে দেখা যাবে তাদের।

এ প্রসঙ্গে শাপলা মিডিয়ার প্রধান নির্বাহী সেলিম খান বলেন, 'চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়্যা' আমাদের পরবর্তী ছবির নাম । এতে জুটি হিসেবে কাস্ট করেছি শাকিব খান ও বুবলীকে।  তিনি আরও বলেন,বর্তমান প্রেক্ষাপটে এই জুটির চাহিদা আকাশচুম্বি। সময়ের দাবি বলেই তাদেরকে নেওয়া হচ্ছে।  ঈদের আগেই ছবিটির শুটিং শুরুর পরিকল্পনা রয়েছে। কিছুদিনের মধ্যে 'আমি নেতা হব' ছবির শুটিং করতে কক্সবাজারে যাবে গোটা ইউনিট। সেখানেই এই ছবির শুটিং শুরুর পরিকল্পনা রয়েছে। ছবিতে শাকিব খান চিটাগাইঙ্গা ভাষায় কথা বলবে, বুবলী বলবে নোয়াখাইলা ভাষায়।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!