• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

শাকিব ছাড়া সিনেমায় মূল্যহীন বুবলি!


বিনোদন প্রতিবেদক মার্চ ২০, ২০১৭, ০৪:৪৯ পিএম
শাকিব ছাড়া  সিনেমায় মূল্যহীন বুবলি!

ঢাকা: ফের বিরতি দিয়ে শাকিব-বুবলি-অপু ইস্যু নিয়ে জমে উঠেছে বাংলা চলচ্চিত্রাঙ্গন! গত পরশু থেকে ফেসবুকে বুবলির একটি ছবিকে কেন্দ্র করে চাঙ্গা হয়েছে এই প্রসঙ্গ। 

সুপারস্টার অভিনেতা শাকিবের সঙ্গে নিজের পরিবারসহ একটি ছবি পোস্ট করেছিলেন চিত্রনায়িকা বুবলি। আর ছবির ক্যাপশনে বুবলি লিখেছিলেন যে, ‘ফ্যামিলি টাইম’! আর এমন ঘটনার পরই ফুঁসে উঠেছেন শাকিব খানের সঙ্গে নিয়মিত জুটির অন্যতম অভিনেত্রী অপু বিশ্বাস। বুবলির এমন কাণ্ডে তার উপর বেশ চটেছেন তিনি!

মূলত শাকিবকে ‘ফ্যামিলি’র সদস্য বলায় বাধ সাধেন অপু। কারণ তিনি মনে করেন, শাকিব খানের উপর বুবলির কোনো অধিকার তৈরি হয়নি যে তাকে পরিবারের সদস্য ভাববেন! তাহলে কি সিনেমা অঙ্গনে অপু বিশ্বাসের সঙ্গে শাকিবের যে সম্পর্কের গুঞ্জন শোনা যায় তা সত্যি? যদি তা নাই হয় তাহলে, শাকিবকে নিয়ে একজন নায়িকা ছবি পোস্ট দিলে অপুর জন্য তা বেদনার হবে কেনো? 

তবে এসব প্রশ্নের উত্তর খুব স্বাভাবিকভাবেই এড়িয়ে যাচ্ছেন অপু। শাকিবের সঙ্গে তার কিসের অধিকার, সে বিষয়ে স্পষ্ট কিছু না বললেও তার সঙ্গে যে আত্মিক কোনো যোগ তৈরি হয়েছে সে বিষয়েই বারবার ইঙ্গিত দেয়ার চেষ্টা করছেন তিনি। আর তাই বুবলিকে শাকিবের ধারে কাছে ঘেষতে দিতে নারাজ এই নায়িকা!

দীর্ঘ দশ মাস পারিবারিক কারণে সিনেমা থেকে দূরে সরে গেলেও ফের অভিনয়ে ফিরছেন অপু বিশ্বাস। কিন্তু তার অন্তর্ধানে তার জায়গায় নতুন নায়িকা বুবলিকে কোনো কিছুতেই মেনে নিতে পারছেন না তিনি। তাই সুযোগ পেলেই তার প্রতি জমানো ক্ষোভ ঢেলে দিচ্ছেন। এরই ধারিবাহিকতায় সম্প্রতি শাকিবের সঙ্গে ফেসবুকে ছবি পোস্ট করাকে কেন্দ্র করে বুবলিকে ফোনে শাসিয়েছেন অপু!  

একজন সিনিয়র অভিনেত্রী হিসেবে কিভাবে জুনিয়র একজন অভিনেত্রীর উপর প্রকাশ্যে ক্ষোভ দেখাতে পারেন অপু, এমন প্রশ্ন যখন সবার মুখে তখন ফের গণমাধ্যমে কথা বললেন তিনি। শাকিব ছাড়া বুবলির কোনো মূল্য নেই, এমন ইঙ্গিতই দিলেন অপু। 

অপু আত্মগোপনে চলে গিয়েছিলেন বলেই শাকিবের সঙ্গে জায়গা পেয়েছেন বুবলি, এমনটাই বিশ্বাস করেন অপু। আর সেই নিমিত্তেই সম্প্রতি গণমাধ্যমে তিনি বলেন, আমি যখন পারিবারিক কারণে আড়ালে চলে গেলাম তখন বুবলি আমার ছবিগুলোতে কাজ করেছে, এখন যে এক দুইটা ছবির কথা চলছে সেগুলোও তো আমার ছবি, অন্য কোনো ছবিতে তাকে কেউই নিচ্ছে না। কেন?

ইন্ডাস্ট্রিতে শাকিব খানের সঙ্গে সিনেমা করছেন বলেই বুবলিকে সবাই হয়তো একটু মূল্যায়ন করে, কিন্তু শাকিব খান ছাড়া বুবলির কোনো অবস্থানই তৈরি হয়নি ইঙ্গিত করে অপু বিশ্বাস আরো বলেন, আসলে অভিনয় করা আর অভিনয় করে জনপ্রিয় হওয়া এক নয়। শাকিব খানের বিপরীতে অভিনয় করে পরিচিতি পাওয়া যাবে, নিজের কোনো অবস্থান তৈরি হবে না। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!