• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

শাকিব ছাড়া মিমের ‍‍‘লাল লিপস্টিক‍‍’


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৬, ২০১৭, ১১:৪০ এএম
শাকিব ছাড়া মিমের ‍‍‘লাল লিপস্টিক‍‍’

ঢাকা: 'লাল লিপস্টিক' শিরোনামে এবার আইটেম গান নিয়ে বড়পর্দায় হাজির হচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হব’ ছবির আইটেম গানটির আংশিক শুটিং রবিবার ও সোমবার বিএফডিসিতে সম্পন্ন হয়েছে।

সোমবার (২৫ সেপ্টেম্বর) নায়ক শাকিব খানের শুটিংয়ে থাকার কথা থাকলেও তিনি আসতে পারেনি।  দেশে ফিরলে গানের বাকি অংশের শুটিং হবে।

'লাল লিপস্টিক' গানের সঙ্গে নাচছেন বিদ্যা সিনহা মিম

অনলাইনে প্রকাশ হয়েছে স্থিরচিত্রও। যেখানে সহশিল্পীদের সঙ্গে আবেদনময়ী রূপে হাজির হয়েছেন মিম।

প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় নিজের সুরে কণ্ঠ দিয়েছেন আকাশ সেন। সঙ্গে আছেন তৃষা। কোরিওগ্রাফি করেছেন তানজিল আলম। ডিজাইনার ও স্টাইলিস্ট হিসেবে আছেন রামীম রাজ।

‘আমি নেতা হব’র মাধ্যমে ৮ বছর পর শাকিব খানের সঙ্গে পর্দায় ফিরছেন মিম। অবশ্য এ জুটিকে ‘মামলা হামলা ঝামেলা’ নামে আরো একটি সিনেমায় দেখা যাবে।

আইটেম গানটিতে মিমের সঙ্গে থাকছেন শাকিবও। এ নায়ক বর্তমানে দেশের বাইরে রয়েছেন। 

ঈদুল ফিতরের পরপরই ঢাকায় শুরু হয় ‘আমি নেতা হব’র শুটিং। লোকেশনে তালিকায় আছে ঢাকা, চাঁদপুর ও কক্সবাজার। এছাড়া দেশের বাইরে হতে পারে গানের দৃশ্যায়ন। সিনেমাটিতে আরো আছেন ওমর সানি, মৌসুমী, সুপ্তি শেখ, কাজী হায়াৎ প্রমুখ। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

এর আগে অনন্য মামুন পরিচালিত ‘আমি তোমার হতে চাই’ ছবিতে ‘হেইলা দুইলা নাচ’ শিরোনামের আইটেম গানে নেচেছিলেন মিম। তবে গানটি শুধু  ইউটিউবে দেখা গেছে। এছাড়া ‘ভালোবাসা এমনই হয়’ সিনেমায় একটি ড্যান্স নাম্বারে দেখা গিয়েছিল নায়িকাকে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!