• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শাকিব নয়, মিলনের সঙ্গী হয়ে ফিরছেন অপু


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ৯, ২০১৭, ০১:০৭ পিএম
শাকিব নয়, মিলনের সঙ্গী হয়ে ফিরছেন অপু

ঢাকা: প্রায় দশ মাস উধাও থাকার পর সম্প্রতি দেশে ফিরে এসেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। আর ফিরেই অসমাপ্ত চলচ্চিত্রগুলোতে অভিনয়ের জন্য প্রস্তুত হচ্ছেন তিনি। সব ঠিক থাকলে আরেক জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলনের সঙ্গে ফিরবেন তিনি।

শাকিব খানের সঙ্গে একাধিক সিনেমায় চুক্তিবদ্ধ ও প্রায় অর্ধেক সিনেমা করা অবস্থায় হঠাৎ উধাও হয়ে গিয়েছিলেন অপু বিশ্বাস। এরপর দীর্ঘদিন মেলেনি তার কোনো খোঁজ। এদিকে তার হারিয়ে যাওয়ায় বিপাকে পড়েন নির্মাতা ও প্রযোজকরা। এমনকি সিনেমার কাজ পর্যন্ত বন্ধ রাখতে হয় অপুর জন্য। 

তবে এবার অপু ফেরায় শিগগির অসমাপ্ত সিনেমাগুলো শেষ করতে আগ্রহী নির্মাতারা। এরই ধারাবাহিকতায় ‘রাজনীতি’ নামের সিনেমায় আনিসুর রহমান মিলনের সঙ্গে একটি গানের শ্যুটিং করার মধ্য দিয়ে ফের অভিনয়ে নিয়মিত হচ্ছেন অপু। 

সবাই ধরেই নিয়েছিলেন যে, শাকিবের সঙ্গেই ফিরবেন অপু। কিন্তু হচ্ছে তার উল্টোটা। কারণ অপুর সঙ্গ এড়িয়ে চলতে চাইছেন শাকিব। গুঞ্জন আছে, শাকিবের ইচ্ছাতেই ‘রাজনীতি’ ছবিতে অপুর সঙ্গে কিছু সিন থাকলেও সেগুলো বাদ দেয়া হয়েছে। 

তাই সব ঠিক থাকলে আসছে মার্চেই ‘রাজনীতি’ সিনেমায় একটি রোমান্টিক গানে মিলনের সঙ্গে দেখা যাবে অপু বিশ্বাসকে। যদিও নির্মাতা বুলবুল বিশ্বাসের দাবি এরইমধ্যে ছবির শ্যুটিংয়ের কাজ শেষ করে ফেলেছিলেন তিনি। কারণ অপুর উধাও হওয়াতেও কোনো ঝামেলা পোহাতে হয়নি তাকে। কারণ এটি একটি রাজনৈতিক সিনেমা। যেখানে কেন্দ্রীয় চরিত্রে আছেন শাকিব খান। নায়িকার খুব একটা প্রয়োজনও ছিল না।    

অন্যদিকে অপুর হঠাৎ উধাও হওয়ায় বিরক্ত শাকিব খানও। তার ফিরে আসাটাও যেনো মেনে নিতে পারছেন না তিনি। এমনকি অপুকে একদমই এড়িয়ে চলছেন এই সুপারস্টার। ক’দিন আগে তিনি এও বলেছেন যে, অপুকে সময় দেয়ার মতো সময় এখন তার কাছে নেই। 
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!