• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

শাকিব বন্দনায় মিম, রহস্য কি?


বাবুল হৃদয় আগস্ট ৪, ২০১৭, ০২:৩৫ পিএম
শাকিব বন্দনায় মিম, রহস্য কি?

জনপ্রিয় নায়ক শাকিব খান ও বিদ্যা সিনহা মিম

ঢাকা: বর্তমানে দেশের এক নম্বর নায়ক শাকিব খান। তার সঙ্গে অভিনয়ের সুযোগ পাওয়া ভাগ্যের ব্যাপার। দেশের অনেক নায়িকা মুখিয়ে আছেন তার সঙ্গে কাজ করতে। শুধু দেশে নয়, কলকাতার জনপ্রিয় অনেক নায়িকা তার সঙ্গে অভিনয় করতে চান। শাকিবের সঙ্গে কাজ করা মানেই ব্যবসা সফল ছবি এবং নতুন কিছু অভিজ্ঞতা।

২০১২ সালে ‘আমার প্রাণের প্রিয়া’-তে যখন অভিনয় করি তখন শাকিব খান ছিলেন একরকম। মাঝখানে অনেক বছর পেরিয়ে গেছে। এখন তার লুকে এসেছে দারুণ পরিবর্তন। সময়ের সঙ্গে তালমিলিয়েই এসেছে তার এ পরিবর্তন। যা ইতোমধ্যেই সবার নজর কেড়েছে। তাইতো দিনদিন বাড়ছে তার ভক্তের সংখ্যা। শাকিব থেকে হয়েছেন সুপারস্টার শাকিব।

বিদ্যা সিনহা মিম

শিকারী ও নবাব সিনেমায় সাবলীল অভিনয়ের জন্যই তার জনপ্রিয়তা এখন শির্ষে । আমার ভাগ্য সুপারস্টার শাকিবের সঙ্গে নতুন করে আরও দু-দুটিতে ছবিতে অভিনয় করার সুযোগ  পেয়েছি। ছবিদুটির নাম-‘আমি নেতা হব’ ও ‘মামলা হামলা ঝামেলা’। সম্প্রতি আনুষ্ঠানিভাবে চুক্তিপত্রে সই করেছেন বিদ্যা সিনহা মিম। এরমধ্যে উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হব’ সিনেমার শুটিং শুরু হয়েছে। তবে শাকিবের সঙ্গে এ ছবির শুটিং এখনো শুরু হয়নি।

শাকিব খান ও মিম

সর্বশেষ শাকিব ও মিম জুটিকে পর্দায় দেখা গিয়েছিল জাকির হোসেন রাজু পরিচালিত ‘আমার প্রাণের প্রিয়া’ সিনেমায়। ব্যবসাসফল এ ছবিতে শাকিব খানের বিপরীতে মিমের ছিল প্রথম অভিনয়।

দীর্ঘ আট বছর পর শাকিবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় সম্পর্কে মিম বলেন, আমাদের প্রথম ছবিই ব্যবসা সফল হয়েছিল। আমি বলবো ‘আমাদের দুজনার ছবি ভাগ্য ভালো। আশাকরি নতুন ছবিদুটো ব্যবসা সফল হবে।

মিম

বিদ্যা সিনহা মিম বর্তমানে চলচ্চিত্র নিয়েই বেশি ব্যস্ত রয়েছেন। নাটকে তেমনটি দেখা যায় না তাকে। সুনীল গঙ্গোপাধ্যায়ের “কাকাবাবু” সিরিজের উপন্যাস ‘পাহাড়চূড়ায় আতঙ্ক” অবলম্বনে নির্মিত হয়েছে ‘ইয়েতির অভিযান’ অভিনয় করেছেন মিম। আগামী দুর্গাপূজায় ছবিটি মুক্তি পাবে। এই ছবিতে ‘চিত্রাঙ্গদা বর্মা’ নামের একটি চরিত্রে অভিনয় করেছেন মিম। এতে আরও অভিনয় করেছেন পশ্চিমবঙ্গের প্রসেনজিৎ এবং বাংলাদেশের ফেরদৌস।

বর্তমানে সিনেমা নিয়ে ব্যস্ততা রয়েছে আলোচিত এই অভিনেত্রীর। সময় সুযোগ হলে নাটকে অভিনয় করতে চান বিদ্যা সিনহা মিম।

ভিডিও লিংক...

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!