• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শাকিব-বুবলীর ‌‘প্রেম কাহিনী’ ফাঁস ট্যাটুতেই!


জুবায়ের রহমান চৌধুরী, বিশেষ প্রতিনিধি নভেম্বর ২১, ২০১৬, ০৪:৫৮ পিএম
শাকিব-বুবলীর ‌‘প্রেম কাহিনী’ ফাঁস ট্যাটুতেই!

ঢাকা: অনেকটা অপ্রত্যাশিতভাবেই ঢালিউডের হার্টথ্রব সুপারস্টার শাকিব খান ও নবাগত নায়িকা বুবলীর ‌‘প্রেম কাহিনী’ ফাঁস হয়ে গেল! বুবলীর বাম হাতে করানো একটা ট্যাটুর সূত্র ধরেই দুজনের এই ‘গোপন প্রেম’ সামনে আসলো।

সম্প্রতি বুবলী তার বাম হাতে একটি ট্যাটু করিয়েছেন। সেই ট্যাটুতে প্যাঁচানো ইংরেজি অক্ষরে লেখা ‘এসবি’। অর্থাৎ শাকিব-বুবলীর নামের আদ্যাক্ষর। 

বুবলীর হাতের এই ট্যাটুটি নিয়ে সিনেপাড়ায় নতুন করে গুঞ্জন শুরু হয়েছে। সিনেমা সংশ্লিষ্ট অনেকেই বলছেন, ট্যাটুতেই প্রমাণ হয় বুবলী-শাকিবের মধ্যে কিছু একটা চলছে। বুবলী তার ভালোবাসার ‘স্বীকৃতি’ কিংবা ‘স্মারক’ হিসেবেই নিজহাতে এই ট্যাটুটি করিয়েছেন।

ট্যাটুর বিষয়ে বুবলীকে প্রশ্ন করা হলে তিনি একগাল হেসে বলেন, ‘এটা আমার নামের প্রথম দুই অক্ষর। অনেকেই না জেনে এমন মন্তব্য করছেন।’

রোববার (২০ নভেম্বর) বুবলীর জন্মদিন। তাই এ দিনে মুঠোফোন, ফেসবুকে ভক্ত অনুরাগী থেকে শুরু করে শোবিজের অনেকেই তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। 

জন্মদিনে শাকিব খানের সঙ্গে কথা হয়েছে কিনা জানতে চাইলে বুবলী বলেন, খুব সকালেই তিনি ফোন করে আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। বসগিরি সিনেমার ‘বুবলী’ শিরোনামের গানটির দুটি লাইনও গেয়ে শুনিয়েছেন। আমার খুব ভালো লেগেছে।’

গেল কোরবানির ঈদে শাকিব খানের বিপরীতে দুই ছবির মধ্যে দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় বুবলীর। দুটি ছবিই ভালো ব্যবসা করেছে। সেই সঙ্গে পর্দায় শাকিব-বুবলীর রসায়ন ভালোভাবেই নেয় দর্শক।

কিন্তু পর্দার রসায়ন যে তাদের বাস্তব জীবনেও মিশে গেছে, সেটা বুঝতে আর বাকি কারোর-ই। এভাবেই এই জুটির প্রেমের বিষয়টি অনেকের চোখে ধরা পড়ে। যদিও শাকিব ও বুবলী দুজনই প্রেমের বিষয়টি অস্বীকার করে আসছেন বরাবরই।

আবার বেশ কিছুদিন আগে এ-ও রটে যে, অপু বিশ্বাসের সঙ্গে শাকিবের অনেক আগেই বিয়ে হয়েছে। কিন্তু গোপনের সেই বিয়ে গোপনেই ভেঙে গেছে! অপু নাকি মা-ও হচ্ছেন! তবে সেই সন্তানের বাবা কে? তারও কোনও উত্তর মেলেনি, না অপু না শাকিবের পক্ষ থেকে। যদিও এসবেরও কোনও সত্যতা মেলেনি আজও। 

এদিকে শাকিব-বুবলী জুটির সফলতার পর ঢালিউড সুপারস্টার শাকিব খান অনেকদিন ধরেই বুবলীর সঙ্গে কাজ করতে ভালো গল্প খুঁজছিলেন। এরই মধ্যে নতুন আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। সেই ছবিতে বুবলীর বিপরীতে থাকছেন শাকিব খানও।

হঠাৎ করে শাকিবের বুবলী প্রীতি দেখে সিনেপাড়ায় নানা মুখরোচক গল্প ভেসে বেড়াচ্ছে। শাকিবের এমন প্রীতিতে মুগ্ধ হয়ে বুবলীও কী প্রেমে হাবুডুবু খাচ্ছেন? বুবলীর হাতের ট্যাটু কি তেমনই ইঙ্গিত করছে!

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!