• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

শাকিব ভেবে রাজমিস্ত্রীকে ফোন, বিষ খেতে চায় মেয়েটি


বিনোদন ডেস্ক অক্টোবর ৪, ২০১৭, ০৪:৪৯ পিএম
শাকিব ভেবে রাজমিস্ত্রীকে ফোন, বিষ খেতে চায় মেয়েটি

ঢাকা: দৈনিক ৭০০ থেকে ৮০০ ফোন আসে! এসব ফোন কলের মধ্যে অধিকাংশই মেয়েদের ফোন! এত মেয়ের ফোন আসায় সংসারে দ্বন্দ্ব লাগছে হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার রাজমিস্ত্রী ইজাজুল মিয়া। তিনি জানান, সবাই তাকে শাকিব খান মনে করে ফোন দিচ্ছে।

গত ঈদুল ফিতরে মুক্তি পাওয়া ‘রাজনীতি’ ছবিতে অনুমতিবিহীন তার নাম্বারটি ব্যবহার করেন ছবির পরিচালক বুলবুল বিশ্বাস। ছবিটি রিলিজের পর থেকেই শাকিব খান মনে করে ইজাজুলকে ফোনের পর ফোন দিতে শুরু করেন শাকিবভক্তরা।

এর মধ্যে নারীভক্তদের কলই বেশি আসছে ইজাজুলের কাছে। যতই তিনি নিজেকে রাজমিস্ত্রী পরিচয় দিচ্ছেন, তাতে কাজ হচ্ছে না। প্রতিদিন এত এত ফোন কল আসায় স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত হচ্ছে ইজাজুলের। তিনি এখন চরম বিরক্ত!

এদিকে রাজনীতি ছবির পাইরেটেড কপি ইউটিউবে ছড়িয়ে পড়ায় সহজেই তা ডাউনলোড করছেন শাকিবভক্তরা। ফলে মোবাইল থেকে মোবাইলে ছড়িয়ে পড়েছে রাজনীতি। আর তাতে ইজাজুলের কাছে কল আসার মাত্রাও আগের চেয়ে বেড়ে যাচ্ছে। তবে মোবাইল নাম্বারটি বিশেষ একজন মানুষের দেওয়া বলে তা পাল্টাতেও পারছেন না ইজাজুল।

ইজাজুল মিয়া বলেন, বর্তমানে প্রতিদিন গড়ে ৭০০ থেকে ৮০০টি ফোন আসে। এই ফোনের অর্ধেকের বেশিই করে মেয়েরা। গতকাল এক মেয়ের মা ফোন দিয়ে আমাকে বলেন, বাবা তোমার জন্য আমার মেয়ে বিষ খাবে। তুমি দয়া করে সত্য পরিচয় আর ঠিকানা বলো।

তিনি বলেন, এ ঘটনার কারণে আমার কাজ এবং ছোটো ব্যবসাটার ভীষণ ক্ষতি হয়েছে। ফোনে অসংখ্য মেয়ের ফোন আসায় সংসারে দ্বন্দ্ব বেড়েই চলেছে। স্বামী-স্ত্রীর মধ্যে একটা অবিশ্বাসের জন্ম হচ্ছে। এই সিনেমা যারা বানিয়েছে তারা অনুমতি না নিয়েই আমার ফোন নাম্বার ব্যবহার করেছে। আমি তাদের বিরুদ্ধে মামলা করবো বলে ভাবছি।

ছবির পরিচালক বুলবুল বিশ্বাস বলেন, ‘আমি আমার ছবিতে এই নাম্বারটি ব্যবহার করার আগে বারবার যাচাই করে দেখেছি যে, নাম্বারটি সচল নয়। তাই এটি আমার ছবিতে কাজে লাগিয়েছি। যদি নাম্বারটি কেউ ব্যবহার করছেন জানতাম, তাহলে আমি তা এভাবে ব্যবহার করতাম না। আসলে এটা ভুলবশত হয়ে গেছে।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!