• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

শাকিব মধ্যপ্রাচ্য, অপু ইউরোপ!


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ১৩, ২০১৭, ০৭:৫৪ পিএম
শাকিব মধ্যপ্রাচ্য, অপু ইউরোপ!

ফাইল ফটো

ঢাকা: ঢাকাই সিনেমা জনপ্রিয় জুটির নাম শাকিব খান-অপু বিশ্বাস জুটি। যদিও ইদানিং তাদের ব্যক্তিগত জীবন নিয়েই চর্চা হচ্ছে বেশি। তবে বর্তমান খবর হলো- কাছাকাছি সময়ে ভিন্ন ভিন্ন দেশে অনুষ্ঠিত সাংস্কৃতিক আয়োজনে অংশ নিচ্ছেন এই তারকা দম্পতি। এর মধ্যে শাকিব খান যাচ্ছেন মধ্যপ্রাচ্যের দেশ ওমান এবং অপু বিশ্বাস যাচ্ছেন ইউরোপের দেশ কানাডা।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ওমানে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ঢালিউড ব্লাস্ট’। এই আয়োজনের অন্যতম প্রধান আকর্ষণ হলেন- শাকিব খান। তার সঙ্গে আরো আছেন, জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর, বিদ্যা সিনহা মিম, বিপাশা কবির, আইরিন, মিশা সওদাগর, ডন, নিরব, সাঞ্জু জন, সিদ্দিক, কুদ্দুস বয়াতি, পড়শি, আয়েশা মৌসুমী ও আকাশ সেন।

বর্তমানে ‘চালবাজ’ নামের সিনেমার শুটিং নিয়ে লন্ডনে অবস্থান করছেন ঢালিউড সুপার স্টার শাকিব খান। তিনি লন্ডনে থেকেই ওমান যাবেন।

এদিকে ইউরোপের দেশ কানাডার টরন্টোতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ব্র্যান্ডিং বাংলাদেশ প্রোগ্রাম ২০১৭’। এতে অংশ নেবেন অপু বিশ্বাস। তবে অনুষ্ঠানের দিনক্ষণ এখনো জানানো হয়নি। অপু বিশ্বাস ছাড়াও এই অনুষ্ঠানে আরো অংশ নেবেন, সংগীতশিল্পী এস আই টুটুল ও দিনাত জাহান মুন্নী ও ড্যান্সার ইভান শাহরিয়ার সোহাগ।

প্রায় বছরখানেক চলচ্চিত্র থেকে হঠাৎ নিরুদ্দেশ থাকার পর গত এপ্রিলে টেলিভিশন লাইভে ছেলে সন্তানসহ হাজির হন অপু বিশ্বাস। তিনি জানান, শাকিব খানের সঙ্গে কয়েক বছর আগে তার বিয়ে হয়েছে। কিন্তু অপুর সন্তানসহ লাইভে আসার বিষয়টি পছন্দ করেননি শাকিব, তিনিও পাল্টা লাইভে হাজির হন।

তবে পরে উভয়ই জানান, তাদের মধ্যেকার সমস্যা মিটমাট হয়ে গেছে। তারপরও এখনো তাদের সম্পর্কের টানাপোড়েন নিয়ে গুঞ্জনের অবসান হয়নি।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!