• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘শাকিব সফল নাকি ব্যর্থ আমি তা বলবো না’


বিনোদন প্রতিবেদক এপ্রিল ২৩, ২০১৭, ০২:৫১ পিএম
‘শাকিব সফল নাকি ব্যর্থ আমি তা বলবো না’

ঢাকা: দিনকে দিন জমে উঠছে শিল্পী সমিতির নির্বাচন। নির্বাচনী ঢামাঢোলে সরব এখন এফডিসিও। তারকাদের পদভারে প্রতিদিনই কোলাহলের দেখা মেলে। শুধুমাত্র নির্বাচনের সময় এমন ঝাঁকজমকপূর্ণ অবস্থা তৈরি হওয়ায় শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরেও তৈরি হচ্ছে নানা ধরনের প্রশ্ন। 

এক নির্মাতাতো ক’দিন আগে প্রশ্নই তুলে বসলেন যে, এইসব সংগঠন নাকি কখনোই কারো অধিকার নিয়ে কথা বলে না। নামে মাত্র একটা নির্বাচন হয় শুধু। এমন কথার সত্যতা স্বীকার করলেন গেল কমেটির সহ-সভাপতি ও আসন্ন নির্বাচনে সভাপতি প্রার্থী চিত্রনায়ক ওমর সানি।

শিল্পী সমিতি কারো অধিকার নিয়ে কাজ করে না, এটা স্রেফ নামে মাত্র একটা নির্বাচন। আর এমনটাই যেনো প্রকারান্তরে সম্প্রতি একটি সাক্ষাৎকারে স্বীকার করলেন ওমর সানি। গেল কমেটিতে তিনি ছিলেন শাকিব-অমিত হাসান প্যানেলের সহ-সভাপতি। কিন্তু তারপরেও সভাপতি হিসেবে শাকিবের দায়িত্ববোধ নিয়ে প্রশ্ন তুললেন সানি। 

সদ্য বিলুপ্ত হওয়া শাকিব খানের প্যানেলের সহ-সভাপতির দায়িত্ব পালন করা ওমর সানিকে শাকিব কতোটা দায়িত্ব পালনে সফল হয়েছে জানতে চাইলে এই অভিনেতা বলেন, পর পর দু'বছর শিল্পী সমিতির সভাপতি ছিলেন শাকিব খান। সে সফল নাকি ব্যর্থ আমি বলব না। তবে একজন সাধারণ শিল্পী হিসেবে সভাপতিকে যতটা সময় তাকে পাবার কথা ছিল সেটা আমরা পাইনি।

শুধু তাই না, আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে একটা অদৃশ্য বদ শক্তিরও আভাস পাচ্ছেন বলে জানিয়েছেন ওমর সানি। তিনি প্রশ্ন তুলেন, অনেক তারকাদেরই তার প্যানেলের হয়ে নির্বাচন করার কথা। কিন্তু অদৃশ্য চাপে তাকে ছেড়ে অন্য প্যানেলের হয়ে নির্বাচন করছেন অনেকে। এতে তিনি ভীষণ আশাহত।

আসছে ৫ মে হবে শিল্পী সমিতির নির্বাচন। আর এবারের নির্বাচনে সবমিলিয়ে থাকছে তিনটি প্যানেল। শিল্পী সমিতির নির্বাচনে মোট ২১ টি পদের জন্য লড়াই হবে, যেখানে ভোট দিতে পারবেন ৬২৪ জন ভোটার। 
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!