• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

‘শাকিব হতে হলে ভালো কাজের বিকল্প নেই’


বিনোদন প্রতিবেদক নভেম্বর ২৯, ২০১৭, ০৪:০২ পিএম
‘শাকিব হতে হলে ভালো কাজের বিকল্প নেই’

ঢাকা : যারা শাকিব খান হতে চায় তাদের বলবো ভালো কাজের বিকল্প নেই। দর্শকদের মনে ঠাঁই পেতে হলে ভালো কাজ করতে হবে। সিনেমা নিয়ে সবসময় স্বপ্ন দেখেছি। যতই বাধা এসেছে আমি হাল ছাড়িনি। কঠিন মুহূর্তেও কাজকে প্রাধান্য দিয়েছি।

সম্প্রতি গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে এমন দৃঢ়তার সঙ্গে নিজের উঠে আসার পেছনের সময়টাকে মূল্যায়ণ করেছেন বাংলা চলচ্চিত্রের বর্তমান কিংখান শাকিব।

আলোচনা-সমালোচনা, এফডিসি ঝড়, পারিবারিক দ্বন্দ্ব-বিবাদে সমানে আলোচনায় রয়েছেন এই অভিনেতা। তবে আজকের শাকিব এমনি এমনি সেরা সুপারস্টার হয়ে ওঠেননি। চড়াই-উৎরায় পার করে এসেছেন বর্তমান অবস্থানে।

নিজের ক্যারিয়ার সংগ্রাম ও দেশের চলচ্চিত্র প্রসঙ্গে চিত্রনায়ক শাকিব খান বলেন, কেউ পজিশন দেয় না, নিজের পজিশন নিজেই তৈরি করে নিতে হয়। আজকের শাকিব খান তো একদিনে তৈরি হয়নি। অনেক বাধা-বিপত্তি অতিক্রম করেই আজকের শাকিব খান। যতই বাধা এসেছে আমি আমার হাল ছাড়িনি।

শাকিব আরো বলেন, আমার বাকি জীবনের স্বপ্নটাও সিনেমা নিয়েই। এমন একদিন আসবে যখন বিশ্বের বড় বড় দেশে আমাদের দেশের সিনেমা মুক্তি পাবে। বিমান থেকে নেমেই, শপিংমলে, কিংবা বিশ্বের উন্নত দেশের রাস্তায় বের হলেই আমাদের বাংলা সিনেমার পোস্টার দেখা যাবে। সেসব দেশে আমাদের ছবি চলবে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!