• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

শাকিবকে ‘কিছু’ বলতে চান নীলা চৌধুরী


বিনোদন প্রতিবেদক আগস্ট ১৫, ২০১৭, ১১:৪৫ এএম
শাকিবকে ‘কিছু’ বলতে চান নীলা চৌধুরী

শাকিব খান ও নীলা চৌধুরী

ঢাকা: ঢালিউড চলচ্চিত্রের কালজয়ী একজন অভিনেতার নাম সালমান শাহ্‌। যিনি হঠাৎ করে চলচ্চিত্র এসে বাংলা চলচ্চিত্রের মোড় ঘুড়িয়ে দিয়েছিলেন মাত্র চার বছরে। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর তার মৃত্যু হয়। অকাল প্রয়াত এই জনপ্রিয় নায়কের মৃত্যু নিয়ে রহস্যের জট এখনো খুলছে না। সালমান আত্মহত্যা করেছিলেন নাকি খুন হয়েছিলেন? এখনো এমন প্রশ্নের উত্তর খুঁজে চলেছেন সালমান ভক্তরা।

দুই দশক পেরিয়ে আজও মানুষের কাছে তার মৃত্যু রহস্যময়। যদিও প্রয়াত এই অভিনেতার পরিবার বলছে, সালমান আত্মহত্যা করেনি, বরং তাকে খুন করা হয়েছে।

গত ৭ আগস্ট ফেসবুকে রাবেয়া সুলতানা রুবি নামের একজন নারী যুক্তরাষ্ট্র থেকে একটি ভিডিও বার্তা পাঠান। ওই বার্তায় তিনি দাবি করেন, সালমান শাহকে খুন করা হয়েছে। এই ভিডিও বার্তা পাঠানোর পর সালমানের মৃত্যুরহস্য নতুন দিকে মোড় নেয়।

রুবি সুলতানার ভিডিও বার্তার পর থেকেই মিডিয়ায় উত্তাল সালমান মৃত্যুরহস্য। ছেলের খুনের বদলা নিতে মুখিয়ে আছেন সালমান শাহ্‌ মা নীলা চৌধুরীও। আর এমন অবস্থায় সালমানের মা বসতে চান ঢালিউড চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের সঙ্গে। ফেসবুকে নিজের নাম্বার দিয়ে শাকিব খানকে কথা বলার অনুরোধও করেন নীলা চৌধুরী।

সোমবার (১৪ আগস্ট) দুপুরে ফেসবুকে সালমানের মা নীলা চৌধুরী নিজের নাম্বার দিয়ে শাকিবকে উদ্দেশ্য করে লিখেন, আমি সকল শিল্পী, অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে বসতে চাই। শাকিবকে বলছি, আমার সাথে কথা বলার জন্য। এখন সালমান ভক্তদের প্রশ্ন, শাকিব খানকে  কি এমন কথা বলতে চান  সালমান শাহ’র মা নীলা চৌধুরী।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!