• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

শাকিবকে দেখতে আব্রাহামকে নিয়ে হাসপাতালে অপু


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১৩, ২০১৭, ০৪:৪০ পিএম
শাকিবকে দেখতে আব্রাহামকে নিয়ে হাসপাতালে অপু

ঢাকা: সম্প্রতি চিত্রনায়িকা অপু বিশ্বাসকে গোপনে বিয়ে ও সন্তান জন্মের বিষয়টি গোপন করায় দেশজুড়ে তীব্র সমালোচিতও হয়েছেন দেশের সুপারস্টার শাকিব খান। তবে সবকিছু যখন সামলে উঠে স্বাভাবিক হয়ে উঠছিলেন তখনই আবারও সংবাদের শিরোনামে তিনি! তবে এবার কোনো বিতর্কিত বিষয়ে নয়, বরং অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তির খবরে এলেন তিনি। আর তাকে দেখতে পুত্র আব্রাহামসহ হাসপাতালে এসেছেন স্ত্রী অপু বিশ্বাস। 

উচ্চ রক্তচাপ ও বুকে ব্যথা নিয়ে বৃহস্পতিবার দুপুরে রাজধানীর সাইন্সল্যাব সংলগ্ন ল্যাবএইড হাসপাতালে ভর্তি হয়েছেন শাকিব খান। বর্তমানে তিনি হাসাপাতলের জরুরি বিভাগে ভর্তি আছেন। আর তাকে দেখতেই এখন পুত্র আব্রাহামকে নিয়ে হাসপাতালে ছুটে এলেন স্ত্রী অপু। 

প্রাথমিকভাবে শাকিবের চিকিৎসক জানিয়েছেন, আপাততভাবে মনে হচ্ছে বুকের ব্যথাটা গ্যাস্ট্রিকজনিত সমস্যা। তবে এখনই কিছু নিশ্চিত নয়। রিপোর্ট বের হলে সবকিছু জানা যাবে।

অন্যদিকে স্বামী শাকিব খানের অসুস্থতার খবর শুনে দুপুরেই দেশবাসীর কাছে দোয়া চেয়েছিলেন স্ত্রী অপু বিশ্বাস। তিনি দুপুরে এ নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাসও দেন। সেখানে বলেন, আপনাদের প্রিয় সুপারস্টার শাকিব খান শারীরিক ভাবে অসুস্থ আছে। দেশবাসী এবং তার অগণিত ভক্তদের কাছে শারীরিক সুস্থতার জন্য দোয়া কামনা করছি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!