• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শাকিবে মুগ্ধ ওমান (ভিডিও)


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ১৬, ২০১৭, ০২:০৬ পিএম
শাকিবে মুগ্ধ ওমান (ভিডিও)

ঢাকা: সুপারস্টার শাকিব খানের পারফর্মে মুগ্ধ ওমানের প্রাবাসি বাঙালি দর্শকরা। ‘ঢালিউড ব্লাস্ট’ শিরোনামে বাংলাদেশের শিল্প-সংস্কৃতিকে মধ্যপ্রাচ্যের দেশ ওমানের বুকে তুলে ধরতে প্রথমবারের মতো রাজধানী শহরে আয়োজন করা হয় এই সাংস্কৃতিক অনুষ্ঠান।

যেখানে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যা থেকে বাংলাদেশে তারাদের ঝলকানিতে আলো ছড়ায় ওমানের মাসকট শহর! এদিন উপস্থিত প্রবাসী বাঙালিদের বিনোদনে মাতিয়ে তুলেন সিনেমা, সংগীত ও ছোট পর্দার বেশ কয়েকজন তারকা। তবে সবার আকর্ষণের কেন্দ্রে ছিল সুপারস্টার শাকিব খানের পারফর্ম। অনুষ্ঠানে শাকিবের সঙ্গে নেচেছেন লাক্স সুপারস্টার বিদ্যা সিনহা মিম। তাদের নান্দনিক পারফর্মে মুগ্ধ হয়েছেন ওমানের দর্শক।

সন্ধ্যা থেকে মধ্য রাত অবধি বাংলার তারকাদের নানা বিনোদনমূলক উপস্থাপনায় যেনো এক টুকরো বাংলাদেশেরই আস্বাদ পেয়েছিলো প্রবাসীরা। আর এখানে শুধু প্রবাসী বাঙালিদের কথা ভেবেই শ্যুটিং ব্যস্ততার মধ্যে লন্ডন থেকে উড়ে এসেছিলেন দেশের শাকিব খান। অনুষ্ঠান শেষে লন্ডনে ফিরেছেন ‘চালবাজ’ ছবির শুটিংয়ে।

শাকিব খান কথা দিয়ে কথা রেখেছেন এজন্য তার প্রতি কৃতজ্ঞ আয়োজকরাও। তারা জানিয়েছেন শাকিব খান আসার কারণেই এতো জমজমাট অনুষ্ঠান হয়েছে। আগামীতে এরকম ওমানে আরও করা হবে।

ওমানে ‘ঢালিউড ব্লাস্ট’ অনুষ্ঠানটি পরিচালনা করেন তরুণ নির্মাতা অনন্য মামুন। অনুষ্ঠানে যোগ দিতে শাকিবকে নিয়ে বুধবার (১৩ সেপ্টেম্ব) তিনি মাস্কটে পৌঁছেন। শাকিব খান, মিম ছাড়াও পারফর্ম করেছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর, বিপাশা কবির, আইরিন, ডন, চিত্রনায়ক নিরব, সাঞ্জু জন, সিদ্দিক, বাউল সম্রাট কুদ্দুস বয়াতি, পড়শিসহ অনেকে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!