• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
‘শিকারী’র জন্য সবার শুভেচ্ছা

শাকিবে মুগ্ধ শ্রাবন্তী


বিনোদন প্রতিবেদক জুন ২৩, ২০১৬, ১২:৪০ পিএম
শাকিবে মুগ্ধ শ্রাবন্তী

ঈদের ছবি ‘শিকারী’র মুক্তিকে ঘিরে রাজধানীর ঢাকা ক্লাবে সংবাদ সম্মেলন হয়েছে বুধবার সন্ধ্যায়। এখানে উপস্থিত ছিলেন ছবির নির্মাতা নায়ক শাকিব-নায়িকা শ্রাবন্তী, জাজ মাল্টি মিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ প্রমুখ।

শাকিব-শ্রাবন্তীকে শুভেচ্ছা জানাতে এই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন পরিচালক সমিতির সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান গুলজার, ওমর সানি, আরেফিন শুভ, শিপনসহ চলচ্চিত্রাঙ্গনের অনেক মানুষ। আব্দুল আজিজের উপস্থাপনায় সম্পন্ন হয় পুরো আয়োজন।

বুধবার বিকেলে ‘শিকারী’ ছবির সংবাদ সম্মেলনে জাজ মাল্টি মিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, ‘এক ছবির প্রচারণামূলক অনুষ্ঠানে অন্য নায়ক নায়িকাদের দেখা মেলা ভার’— না কোনো সমালোচনা নয়! এর পরপরই বড় মুখ করেই ঘোষণা দিলেন আজ শিকারীর এই অনুষ্ঠানে হাজির হয়েছেন ঢালিউডের এই সময়ের জনপ্রিয় চিত্র নায়ক আরিফিন শুভ, শিপন। এরপর মঞ্চে যাওয়ার জন্য ডাক পড়লো শুভর।

মঞ্চে উঠে কিং খানও শ্রাবন্তীর ছবির সাফল্য কামনা করে শুভ বলেন, ‘সত্যি কথা বলতে বাংলাদেশের চলচ্চিত্রের অবস্থা যে খুব ভালো যাচ্ছে তা নয়। আমরা চেষ্টা করে যাচ্ছি ভালো কিছু করার। ‘শিকারী’ ছবির সাফল্য কামনা করছি। শাকিব ভাই ও শ্রাবন্তী উভয়ের জন্য অনেক শুভ কামনা থাকলো।’

আব্দুল আজিজ বলেন, ‘শুভরা এই অনুষ্ঠানে এসে বড় মনের পরিচয় দিয়েছে। আমাদের চচ্চিত্রের জন্য এটা শুভ লক্ষণ।’

প্রসঙ্গত, দুই বাংলার যৌথ প্রযোজনায় নির্মিত 'শিকারী' ছবিতে অভিনয়ের সুবাদে মঙ্গলবার সকালে ছবির প্রচারণার জন্য বাংলাদেশে আসেন শ্রাবন্তী। বুধবার বিকেলে ঢাকা ক্লাবে অনুষ্ঠিত ছবিটির সংবাদ সম্মেলনে যোগ দেন তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!