• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শাকিবের কাঁধে কিংবদন্তির মরদেহ


বিনোদন প্রতিবেদক আগস্ট ২৩, ২০১৭, ০১:৪৮ পিএম
শাকিবের কাঁধে কিংবদন্তির মরদেহ

শাকিবের কাঁধে কিংবদন্তি অভিনেতা রাজ্জাকের মরদেহ

ঢাকা: কিংবদন্তি অভিনেতা নায়করাজের দাফন সম্পন্ন হলো বুধবার (২৩ আগস্ট) সকাল ১০টা ২০ মিনিটে। তাকে সমাহিত করতে বনানী কবরস্থানে নায়করাজের মরদেহ নিজের কাঁধে তুলে নিতে দেখা গেছে রাজ্জাকের তিন পুত্র ও সময়ের সেরা নায়ক শাকিব খানকে।

পরিবারসহ কানাডায় থাকায় এবং ফ্লাইট জটিলতায় প্রথমে নায়ক রাজপুত্র বাপ্পিকে ছাড়াই দাফনের সিদ্ধান্ত নেয়া হয়। পরে অবশ্য মেজো ছেলের জন্য দাফন মঙ্গলবার (২২ আগস্ট) বাদ আসর থেকে পেছানো হয়েছিলো  রাজ্জাকের দাফন।

হাসপাতালে রাজ্জাকপুত্র সম্রাটকে শান্তনা দিচ্ছেন শাকিব

ঢালিউড চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাকের মেজো ছেলে রওশন হোসেন বাপ্পি কানাডায় ছিল। প্রথমে তাকে ছাড়াই মঙ্গলবার (২২ আগস্ট) দাফন সম্পন্ন করার সিদ্ধান্ত নেয়া হলেও পরে পরিবারের সিদ্ধান্তে দাফনের সময় পেছানো হয়।

এদিকে বুধবার ভোর ৪টা ১০ মিনিটে মেজো ছেলে বাপ্পি ঢাকায় এসে পৌছান। এ সময় লক্ষ্মী কুঞ্জে ফের কান্নার রোল পড়ে যায়।ভোর থেকেই এই পরিবারের সঙ্গে ছিলেন নায়ক শাকিব খান।

কবরস্থানে যখন নায়করাজকে সমাহিত করার জন্য নিয়ে যাওয়া হয়, তখনও রাজ্জাকের তিনপুত্রের সঙ্গে মরদেহের খাটিয়াটি নিজের কাঁধে বহন করেন শাকিব খান। এসময় তারপাশে ছিলেন রাজ্জাকপুত্র বাপ্পারাজ ও সম্রাটক।

এফডিসিতে রাজ্জাকের জানাজায় শাকিব খান

(২১ আগস্ট) সোমবার সন্ধ্যায় নায়করাজের মৃত্যুর খবর তাকে দেখতে প্রথমেই হাসপাতালে ছুটে যান শাকিব খান। মঙ্গলবার (২২ আগস্ট) বেলা সোয়া ১১টার দিকে রাজ্জাকের মরদেহ এফডিসিতে নেওয়া হয়। বেলা পৌঁনে ১২টার দিকে অনুষ্ঠিত হয় প্রথম জানাজা। সেখানেও উপস্থিত জনপ্রিয় এই নায়ক।

সোমবার (২১ আগস্ট) ৬.১৩মিনিটে গুলশানের ইউনাইটেড হাসপাতালে মৃত্যুবরণ করেন কিংবদন্তি অভিনেতা রাজ্জাক। বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি এই অভিনেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পরপরই গোটা চলচ্চিত্র অঙ্গনে নেমে আসে শোকের ছায়া।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!