• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

শাকিবের ‘ক্যাপ্টেন খানে’র টিজার প্রকাশ (ভিডিও)


বিনোদন প্রতিবেদক আগস্ট ১৭, ২০১৮, ০৪:১৪ পিএম
শাকিবের ‘ক্যাপ্টেন খানে’র টিজার প্রকাশ (ভিডিও)

ঢাকা : ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে শাকিব খানের নতুন ছবি ‘ক্যাপ্টেন খান’, আর তাই চলছে ছবির প্রচারের কাজ। তারই অংশ হিসেবে গতকাল রাতে লাইভ টেকনলজির ইউটিইব চ্যানেলে প্রকাশ করা হয় ‘ক্যাপ্টেন খান’ ছবির টিজার। ছবিতে নায়িকা হিসেবে আছেন শবনম বুবলী।

এরই মধ্যে ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়েছে। ছবিটি প্রযোজনা করেছে শান্ত এন্টারপ্রাইজ। পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন।

দুই মিনিটের এই টিজারে শাকিব খানকে অ্যাকশন মুডে দেখা যায়। টিজারের শুরুতে দেখা যায় শাকিব খান একটি ট্রেন থেকে নামছেন। নেমে তিনি বলেন, আমি আসিফ, আমি এসেছি আমার ভাইকে খুঁজতে। আমার ভাইয়ের নাম ক্যপ্টেন। তারপর শুরু হয় অ্যাকশন। ফাঁকে ফাঁকে দেখা যায় বুবলীর সাথে রোমান্টিক গানের দৃশ্য।

ছবিটি পরিবেশনা করছে শাপলা মিডিয়া। প্রতিষ্ঠানের কর্ণধার সেলিম খান বলেন, ‘গান ফাইট ও সিক্যুয়েন্সে দর্শক পূর্ণ আনন্দ পাবে। আমি এর আগেও কয়েকটি ছবি মুক্তি দিয়েছি। আমি বিশ্বাস করি ভালো মানের ছবি শুধু দেশে নয়, দেশের বাইরেও ব্যবসা করবে। আমি এই ছবিটি বিশ্বের বেশ কয়েকটি দেশে মুক্তি দেওয়ার চিন্তা করছি।’

সেলিম খান আরো বলেন, ‘এই টিজারে যেমন চমক পেয়েছে দর্শক, সামনে গান আসবে ইউটিউবে। গানের কোরিওগ্রাফি ও লোকেশনে দর্শক ভিন্নতা পাবেন। ব্যাংককে অনেক ছবির গানের শুটিং হয়েছে কিন্তু আমার এই ছবিতে নতুন কিছু লোকেশনে শুটিং করেছি যা আগে কখনো করা হয়নি।’

‘ক্যাপ্টেন খান’ ছবিতে শাকিব ও বুবলী ছাড়াও অভিনয় করছেন সম্রাট, মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু, অমিত হাসান প্রমুখ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!