• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শাকিবের গায়ে হাত, ফেঁসে যাচ্ছেন জায়েদ-সাইমন!


বিনোদন প্রতিবেদক মে ৯, ২০১৭, ০২:৫০ পিএম
শাকিবের গায়ে হাত, ফেঁসে যাচ্ছেন জায়েদ-সাইমন!

শাকিব-জায়েদ-সাইমন

ঢাকা : অবশেষে আইনের আশ্রয় নিলেন ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান। তার এই পদক্ষেপে আইনি ঝামেলায় পড়তে যাচ্ছেন চিত্রনায়ক জায়েদ খান ও সাইমন সাদিক। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের রাতে এফিডিসিতে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনায় সোমবার (৮ মে) তেজগাঁও শিল্পাঞ্চল থানায় লিখিত অভিযোগপত্র দায়ের করেছেন সাকিব। এতে জায়েদ ও সাইমনকে অভিযুক্ত করেছেন তিনি। 

অভিযোগে শাকিব খান লিখেছেন, আমি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান সভাপতি পদে আছি। ৫ মে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন-২০১৭ হয়। ৬ মে দিবাগত রাত দেড়টায় মিনিটে বিভিন্ন মারফত আমার কাছে খবর আসে যে নির্বাচনের ফলাফল এখন পর্যন্ত প্রকাশিত হয়নি। আপিল বিভাগের লোকজন শিল্পী সমিতির ভেতরে ভোট গণনা কেন্দ্রে অবস্থান করছেন। চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান সভাপতি হিসেবে বিষয়টি দেখা আমার এখতিয়ারভুক্ত বিধায় আমি বিএফডিসিতে আসি। দেখি যে, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসে আপিল বিভাগের লোকজন ও বাইরে বহিরাগত লাল গেঞ্জি পরিহিত পিস্তল হাতে একজন সন্ত্রাসী ও চাপাতি হাতে কয়েকজনসহ আরও লোক অবস্থান করছে।

শাকিব আরও উল্লেখ করেন, বহিরাগত লোকজন বিএফডিসির ভেতরে অস্ত্র হাতে কেন? জানতে চাইলে কিছু লোক আমার ওপর হামলা চালায়। প্রাণ রক্ষার্থে আমি পুলিশ, ব্যক্তিগত দেহরক্ষী ও কিছু কলাকুশলীর সহযোগিতায় দ্রুত ঘটনাস্থল ত্যাগ কনি। মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করা হবে— এমন হুমকি পেয়ে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। 

আর এসব কর্মকাণ্ডের পরিকল্পনাকারী হিসেবে তিনি অভিনেতা জায়েদ খানসহ আরও অনেকেই জড়িত বলে বিশ্বাস করেন বলেও অভিযোগে লিখেছেন।

শাকিব খানের এই লিখিত অভিযোগটি তেজগাঁও শিল্পাঞ্চল থানার কর্তব্যরত কর্মকর্তা গ্রহণ করেছেন। একজন উপপরিদর্শককে (এসআই) বিষয়টি তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে।

সোনালীনিউজ/ এসও

Wordbridge School
Link copied!