• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

শাকিবের জন্য পাত্রী খুঁজছেন তার মা!


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ২১, ২০১৭, ০১:৫৩ পিএম
শাকিবের জন্য পাত্রী খুঁজছেন তার মা!

ঢাকা: ঢাকাই সিনেমার একমাত্র সুপারস্টার তারকা অভিনেতা শাকিব খান। গত দুই দশক ধরে বাংলা সিনেমায় কাণ্ডারী হিসেবে রয়েছেন। বয়স প্রায় চল্লিশের কোটায় চলে যাচ্ছে, তবু নাম নেই বিয়ের। নানা সময়ে তারকা খ্যাতির উপর দিয়ে বিয়ের গুঞ্জন শোনা গেলেও সত্যিই এখনো বিয়ের কথা ভাবেননি এই তারকা। আর তাই ছেলের বৈবাহিক অবস্থা নিয়ে চিন্তিত তার মা। তাই চুপিসারে ছেলের জন্য পাত্রী খুঁজছেন তিনি।

ঢাকাই সিনেমার সুপারস্টার অভিনেতার জন্য গোপনে মেয়ে খুঁজছেন তার মা। এমনটাই জানালেন শাকিব নিজে। সম্প্রতি কলকাতা থেকে ফিরে দেশের সাংবাদিকদের করা ব্যক্তিগত প্রশ্নের এক উত্তরে শাকিব বিয়ে নিয়ে তার মায়ের চিন্তিত হওয়ার খবর জানান। বলেন, চুপিচুপি তাকে না জানিয়েই বিয়ে দেয়ার জন্য মেয়ে খুঁজছেন তার মা। 

সন্তান বড়ো হলে মায়েরতো চিন্তা থাকেই। কিন্তু বিয়ে নিয়ে এই তারকা অভিনেতার কি চিন্তা, এমনটা প্রশ্ন করতেই শাকিব খান নাকি আরো দুই বছর পর বিয়ে করার কথা জানান। 

গেল বৃহস্পতিবার সকালে পশ্চিম বাংলায় একটি কনসার্ট শেষে দেশে ফিরেছেন শাকিব খান। ফিরেই সরাসরি অংশ নিয়েছেন ‘অহংকার’ নামের একটি ছবির শ্যুটিংয়ে। মাঝখানে শুক্রবার বিশ্রামে কাটিয়ে শনিবারেই ফের ছবি নিয়ে ব্যস্ত হয়ে গেছেন তিনি। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!