• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শাকিবের জন্যই বৈশাখে আসছে না ‘অহংকার’


বিনোদন প্রতিবেদক এপ্রিল ৯, ২০১৭, ০৩:৫০ পিএম
শাকিবের জন্যই বৈশাখে আসছে না ‘অহংকার’

ঢাকা: পহেলা বৈশাখে বছরের প্রতীক্ষিত ছবি ‘অহংকার’ মুক্তি দিতেই সবকিছু তাড়াহুড়ো করে সম্পন্ন করতে চেয়েছিলেন নির্মাতা শাহাদাৎ হোসেন লিটন। শত চেষ্টার পরেও শেষ পর্যন্ত বৈশাখে ছবিটি মুক্তি দিতে পারছেন না নির্মাতা। আর তা কেবল আর্টিস্টদের সিডিউল পাওয়া জনিত কারণে!

বৈশাখ আসতে বাকি আর হাতে গোণা চার থেকে পাঁচদিন। অথচ পূর্ব ঘোষণা অনুযায়ি এখনো নিজের আসন্ন সিনেমা মুক্তি দিতে পারছেন না নির্মাতা। পহেলা বৈশাখে শাকিব খান ও বুবলি অভিনীত বহুল প্রতীক্ষিত ছবি ‘অহংকার’-এর মুক্তি না পাওয়ার কারণ হিসেবে নির্মাতা ছবির শ্যুটিং শেষ না হওয়াকেই বলছেন।

সরাসরি শাকিব খানকে না দোষলেও আর্টিস্টদের সিডিউল না পাওয়ায় শ্যুটিং শেষ করতে পারেননি বলে গণমাধ্যমে জানান নির্মাতা। তবে মূল কথা হচ্ছে, ছবিটি শেষ না করেই শাকিব খান কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের হয়ে একটি নতুন সিনেমার শ্যুটিংয়ের জন্য ছুটে গিয়েছিলেন কলকাতায়। আর সে কারণেই সিডিউল পাননি শাহাদাৎ হোসেন লিটন। যে কারণে আসছে পহেলা বৈশাখে ‘অহংকার’ মুক্তির কথা থাকলেও এখন আর তা সম্ভব হচ্ছে না।

‘অহংকার’-এ একটি গানের দৃশ্য ধারণ এখনো বাকি আছে বলে জানান অহংকার নির্মাতা লিটন। বলেন, ছবির একটি গানের কিছু অংশ এখনো বাকি আছে। শিল্পীদের শিডিউল জটিলতার কারণে শেষ করতে পারিনি। গান ছাড়াই ছবিটি সেন্সরে জমা দিতে পারতাম, কিন্তু ছবির ব্যাকগ্রাউন্ড মিউজিক শেষ না করে ছবিটি সেন্সরে জমা দিতে চাই না।

তবে পহেলা বৈশাখে ছবিটি মুক্তি না দিতে পারলেও শিগগির ছবিটি সারা দেশে মুক্তি দিবেন বলে জানিয়েছেন নির্মাতা। 
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!