• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শাকিবের জিজ্ঞাসা, সেই বি‌শেষ মহল কারা?


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ২৩, ২০১৮, ০১:০০ পিএম
শাকিবের জিজ্ঞাসা, সেই বি‌শেষ মহল কারা?

শাকিব খান

ঢাকা: ‘আমার দে‌শে আমি ফি‌রে‌ছি। ‌কিন্তু আমি ফেরার আগেই কেন এসব ভূয়া খবর রটা‌নো হ‌য়ে‌ছে সেটা বোধগম্য নয়। আমি জান‌তে চাই, সেই বি‌শেষ মহল কে বা কারা? কি‌সের চা‌পে আমি দে‌শে ফিরব?  শাকিব বলেন, আমি এ‌ দে‌শের নাগ‌রিক। আমার দে‌শে ফির‌তে কী কারও অনু‌মতি লাগবে? না‌কি আমি কোথাও পা‌লি‌য়ে গে‌ছি যে, কারও চা‌পে আমা‌কে দে‌শে ফির‌তে হ‌বে?’

তিনি বলেন, ‘অনেকদিন দে‌শের বাই‌রে থাকার জন্য আমার ছেলে জ‌য়ের জন্য মনটা কাঁদছিল। ওকে দেখ‌তেই দে‌শে এ‌সে‌ছি। এটা নি‌য়েও কেন জল ঘোলা করা হ‌চ্ছে?’

রোববার (২১ জানুয়ারি) কলকাতা থেকে দেশে ফিরে সুপারস্টার শা‌কিব খান।এই দেশে ফেরা নিয়ে সম্প্রতি বেশকিছু গণমাধ্যমে ‘একটি বি‌শেষ মহ‌লের চা‌পে শাকিব খান গোপনে দে‌শে ফি‌রে‌ছেন’ এমন খবর প্রকা‌শ হ‌য়ে‌ছে। এমন সংবাদে বিরক্তির কথা এভাবেই জানিয়েছেন জনপ্রিয় এই নায়ক।

মূলত, অপু বিশ্বা‌সের স‌ঙ্গে ডি‌ভোর্স জ‌টিলতা শা‌কিব খা‌নের অনুপ‌স্থি‌তির কার‌ণে ক‌য়েক‌টি অনলাইন পোর্টাল শা‌কিব দে‌শে ফি‌রে‌ছে ব‌লে সপ্তাহখা‌নেক ধ‌রে খবর প্রকাশ কর‌ছিল।

সেখা‌নেই লেখা হ‌য়ে‌ছে, বি‌শেষ মহ‌লের চা‌পে তি‌নি দে‌শে ফি‌রে‌ছেন। ঠিক এ বিষ‌য়টি নি‌য়ে ক্ষে‌পে‌ছেন এ নায়ক।  শাকিব খান ব‌লেন, ‘যেসব মিডিয়ায় এসব লিখ‌ছে তা‌দের কা‌ছে জান‌তে চাই, সেই বি‌শেষ মহ‌লের নামটাও প্রকাশ করুন। আমি ও দেখ‌তে চাই, সেই মহল‌টি কে?

শাকিব বলেন, ‘যে সব অনলাইনে এসব খবর আসছে তারা নি‌জে‌দের কাট‌তি বাড়া‌নোর জন্য যা‌চ্ছে তাই লি‌খে দি‌চ্ছে, মানুষ‌কে বিভ্রান্ত কর‌ছে।  এদের জন্য মূলধারার সাংবা‌দিকরাও বিভ্রা‌ন্তি‌তে পড়‌ছেন। এদের  বিরু‌দ্ধে সরকার, প্রকৃত গণমাধ্যম ও জনগ‌ণের রু‌খে দাঁড়া‌নো উচিত।’ বিষয়‌টি নি‌য়ে তি‌নি সং‌লিষ্ট মন্ত্রণাল‌য়ের মন্ত্রীর স‌ঙ্গে কথা বল‌বেন ব‌লেও জা‌নি‌য়ে‌ছেন শাকিব।

 সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!