• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শাকিবের ‘দাগ’-এ মাতোয়ারা আঁচল


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২১, ২০১৭, ০১:৫৯ পিএম
শাকিবের ‘দাগ’-এ মাতোয়ারা আঁচল

ঢাকা: শাকিব খানের সঙ্গে ‘দাগ’ ছবিতে মাতোয়ারা হয়ে নেচেছেন উঠতি নায়িকা আঁচল আঁখি। ‘দাগ’ শিরোনামের একটি নতুন ছবির আইটেম গানে আচঁলকে মাতোয়ারা  হয়ে নাচতে দেখা গেছে । ছবিতে আচঁল অভিনয়ও করছেন। ছবিটি পরিচালনা করছেন তরুণ নির্মাতা তারেক শিকদার। সম্প্রতি এফডিসিতে গানটির চিত্রধারন করা হয়েছে।

আাঁচল আইটেম গানে নাচা প্রসঙ্গে বলেন, ‘গল্পের প্রয়োজনে আইটেম গানে অংশ নিয়েছি। কিছুদিন আগে এর দৃশ্যধারণ করা হয়েছে। চেষ্টা করেছি, কাহিনি অনুযায়ী গানটি সুন্দরভাবে ফুটিয়ে তুলতে।’ এর আগেও আইটেম গানে মাতিয়েছিলেন অভিনেত্রী আঁচল।

আঁচল আঁখি

বাংলা চলচ্চিত্রের খ্যাতিমান পরিচালক ইস্পাহানী আরিফ জাহানের ‘গুন্ডা:দ্য টেরোরিস্ট’ছবির একটি আইটেম গানে প্রথম অংশ নিয়েছিলেন তিনি। কিন্তু এবারের আইটেম গানটি আগের থেকে কিছুটা হলেও ভিন্ন ধাচের বলে দাবি নির্মাতা তারেক শিকদারের।

২০১১ সালে ‘ভুল’ শিরোনামের একটি ছবির মাধ্যমে বাংলা চলচ্চিত্রে অভিষেক হয় আঁচলের। ওই বছরই মুক্তি পায় তার অভিনীত দ্বিতীয় ছবি ‘বেইলি রোড’। প্রথম দুটি ছবিই ছিল বিকল্প ধারার। এরপর নায়ক বাপ্পী চৌধুরীর বিপরীতে ‘জটিল প্রেম’ছবিতে অভিনয়ের মাধ্যমে বাণিজ্যিক ধারার ছবিতে অভিষেক হয় নায়িকার।

শাকিব খান ‘চালবাজ’ ছবির শুটিংয়ে বর্তমানে লন্ডনে রয়েছেন। ২৫ সেপ্টেম্ব ঢাকায় ফেরার কথা রয়েছে তার।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!