• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শাকিবের ‘নবাব’ নিয়ে চুপ কেনো জাজ?


বিনোদন প্রতিবেদক মে ২৫, ২০১৭, ০৭:০৭ পিএম
শাকিবের ‘নবাব’ নিয়ে চুপ কেনো জাজ?

ঢাকা: সুপারস্টার শাকিব খান অভিনীত চলতি বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘নবাব’। এসকে মুভিজ ও জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনার এই ছবিটি নির্মাণের শুরু থেকেই কলকাতা ও ঢাকার দর্শকদের কাছে মহা কৌতুহল জন্ম দিয়েছে। ছবির প্রতিটি খবর দর্শক, পাঠকেরা পর্যবেক্ষণ করেছেন খুঁটে খুঁটে। নির্মাণের শুরু থেকে ছবিটি নিয়ে জাজ মাল্টিমিডিয়ার ব্যাপক উৎসাহ থাকলেও তাতে যেনো এখন কিছুটা ভাটা পড়তেই দেখা যাচ্ছে!

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এস কে মুভিজের যৌথ প্রযোজনায় নির্মিত ‘নবাব’ ছবি আসছে ঈদুল ফিতরে মুক্তি পাবে বাংলাদেশের প্রেক্ষাগৃহে। আর সে লক্ষ্যে ছবিটির প্রচার প্রচারণায় যে উদ্যোম থাকার কথা তা দেখা যাচ্ছে না জাজ মাল্টিমিডিয়ার সাম্প্রতিক কর্মকাণ্ডে! বিশেষ করে জাজ তাদের যৌথ প্রযোজনার আরেক ছবি ‘বস-২’ নিয়ে যতোটা উৎসাহি, তার বিন্দুমাত্রও দেখা যাচ্ছে না শাকিবের ‘নবাব’ নিয়ে!

আর এ বিষয়টি আরো স্পষ্টরূপ পেলো বৃহস্পতিবার বিকালে। কারণ কলকাতার এসকে মুভিজ তাদের টুইট ও ফেসবুকে শাকিব-শুভশ্রী অভিনীত মুক্তির প্রতীক্ষায় থাকা ‘নবাব’ ছবিটির ট্রেলার প্রকাশের খবর দিলেন। জানালেন, শুক্রবার সকাল দশটায় প্রকাশ হবে সবচেয়ে প্রতীক্ষিত ছবি ‘নবাব’-এর ট্রেলার! অথচ এই বিষয়টি নিয়ে একেবারে নিশ্চুপ জাজের টুইট ও ফেসবুক। 

বরং জাজের ফেসবুক পেইজ থেকে মুহূর্মুহূ ঈদে মুক্তি প্রতীক্ষিত কলকাতার জিৎ, শুভশ্রী ও নুসরাত ফারিয়া অভিনীত ‘বস-২’-এর আপডেট দিচ্ছেন। ‘বস-২’ ছবির পোস্টার, ফার্স্ট লুক, গান, টিজার, ট্রেলার নিয়ে বেশী উচ্ছ্বসিত জাজ। তাহলে কি ‘নবাব’ নিয়ে কোনো প্রচারণায় আসছে না তারা? নাকি ‘নবাব’ নিয়ে কারো সঙ্গে কোনো ধরনের দূরত্ব তৈরি হয়েছে? এসব প্রশ্নের উত্তর জানতে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।   

অন্যদিকে, আসছে ঈদে ‘নবাব’ বাংলাদেশে মুক্তি পেলেও একই সময়ে কলকাতায় ছবিটি মুক্তি পাচ্ছে না বলেও জানানো হয় এসকে মুভিজের তরফ থেকে। তবে ছবিটি জুলাই মাসে কলকাতার সিনেমায় মুক্তি পাবে বলে জানিয়েছেন তারা। 

গেল বছরে ঢাকা-কলকাতার যৌথপ্রযোজনায় ছবি ‘শিকারি’র মধ্য দিয়ে কলকাতায় তুমুল জনপ্রিয়তা অর্জন করেন শাকিব খান। মনে করা হচ্ছে, ওই ছবিটি বাংলার সুপারস্টারকে পশ্চিম বাংলাতেও সুপারস্টার হিসেবে পরিচয় করিয়ে দিতে সাহায্য করেছে। আর এরপরই তাকে দেখা যাবে এবার ‘নবাব’-এ। ধারনা করা হচ্ছে, শিকারির জনপ্রিয়তাকেও ছাড়িয়ে যাবে শাকিবের ‘নবাব’! এখন দেখার বিষয়, কতোটা ছাড়িয়ে যেতে পারে ছবিটির জনপ্রিয়তা!
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!