• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শাকিবের নবাবি নিয়ে মুখ খুললেন শুভশ্রী (ভিডিও)


বিনোদন ডেস্ক জুলাই ২৯, ২০১৭, ১২:৫১ এএম
শাকিবের নবাবি নিয়ে মুখ খুললেন শুভশ্রী (ভিডিও)

ঢাকা : ঢাকা-কলকাতার যৌথ নির্মাণে এবং সুপারস্টার শাকিবের অভিনয়ে দ্বিতীয় কোনো ছবি হিসেবে কলকাতার সিনেমায় মুক্তি পাচ্ছে ‘নবাব’। ছবিটি পরিচালনা করেছেন কলকাতার জয়দীপ মুখার্জী। ছবিতে শাকিবের বিপরীতে দেখা যায় শুভশ্রী গাঙ্গুলীকে। সবকিছু বিবেচনায় মনে করা হচ্ছে, বাংলাদেশের মতো কলকাতায়ও বাণিজ্য সফল ছবি হিসেবে প্রভাব দেখাতে পারে ‘নবাব’। এরইমধ্যে ১১২টি প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি নিশ্চিত করেছে এসকে মুভিজ।

এদিকে শাকিবের পারফরম্যান্স নিয়ে উচ্ছ্বসিত প্রশংসা করলেন টালিগঞ্জের জনপ্রিয় নায়িকা শুভশ্রী। তবে ওপার বাংলায় শাকিবের অবস্থান তৈরিতে আরও সময় লাগবে বলে মন্তব্য করেছেন তিনি।

সম্প্রতি ওপার বাংলার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টালে দেয়া এক সাক্ষাৎকারে এ মন্তব্য করেন শুভশ্রী।

বাংলাদেশে নবাবের জনপ্রিয়তা ও ব্যবসা সফলতার জন্য দর্শকদের ধন্যবাদ জানিয়ে শুভশ্রী বলেন, ‌‌‌‌‌‌আমি প্রথমে বিশ্বাস করিনি একদিনেই নবাব এত টাকার ব্যবসা করবে। এর জন্য দর্শকদের ধন্যবাদ। দর্শকরা এত ভালোভাবে সিনেমাটি গ্রহণ করবে তা প্রত্যাশা করিনি।

এই জনপ্রিয়তার জন্য অবশ্য শাকিবের দর্শক ও ভক্তদেরই ক্রেডিট দেন তিনি।

শাকিবের সঙ্গে নবাবে প্রথমবারের মতো কাজ করার সুযোগ পেয়ে শুভশ্রী বলেন, শাকিব একজন অসাধারণ ব্যক্তিত্ব। বাংলাদেশে তিনি সুপারডুপার হিট একজন নায়ক। তবে তার কোনো আলাদা ভাব নেই। সে কাজের প্রতি খুবই ডেডিকেটেড। সেটে অন্যদের সঙ্গেও সে খুব কম কথা বলে। তবে শাকিব যে সব কথা বলেন তার পুরোটা জুড়ে থাকে তার কাজ ও পারফরমেন্স কিভাবে ভালো করা যায় তা নিয়ে।

তবে বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের নায়কদের পারফরমেন্সের মধ্যে সোহমকে এগিয়ে রেখেছেন বর্তমান সময়ে টালিগঞ্জের সবচেয়ে জনপ্রিয় নায়িকা শুভশ্রী। এরপর দেব, জিৎ ও চার নম্বরে শাকিবকে রেখেছেন তিনি।

অবশ্য দুটি সিনেমার মাধ্যমেই পশ্চিমবঙ্গে শাকিব একটা শক্তিশালী ভক্ত সমাজ গড়ে তুলতে পেরেছে বলে মন্তব্য করেছেন শুভশ্রী।

নবাব নায়িকা বলেন, শাকিব খুব গুডলুকিং এবং চার্মিং। সে যদি পশ্চিমবঙ্গে আরও সিনেমা করার সুযোগ পায় তাহলে আমাদের এখানের দর্শক তাকে খুব ভালোভাবেই গ্রহণ করে নেবে।

ভিডিও লিংক..

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!