• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শাকিবের নায়িকা বুবলিই, মেনে নিলেন অপু


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১৬, ২০১৭, ১২:৪৯ পিএম
শাকিবের নায়িকা বুবলিই, মেনে নিলেন অপু

ঢাকা: গেল এক সপ্তাহ ধরে ‘টক অব দ্য কান্ট্রি’তে পরিণত হয়েছে শাকিব-অপুর বিয়ে ও সন্তান জন্মের বিষয়টি। এই দুই তারকা জুটি ছাড়াও এই ইস্যুতে গুরুত্বপূর্ণ ভূমিকা চিত্রনায়িকা শবনম বুবলির। কারণ শাকিব-অপুর দীর্ঘ নয় বছর আগে বিয়ে এবং পাঁচ মাস বয়সী সন্তানের জন্মের বিষয়টিও ক্যারিয়ারের স্বার্থে গোপন রাখার বিষয়টি হঠাৎ প্রকাশ্য হওয়ার পেছনে সবচেয়ে বড়ো কারণ বুবলিই! 

তাকে শাকিবের সঙ্গে কোনো সিনেমায় মেনে নিতে পারছিলেন না অপু বিশ্বাস। ক্ষোভে তাই গোপন কথাটিই ফাঁস করে দেন তিনি। অবস্থাদৃষ্টে সেই বুবলিই হতে যাচ্ছেন শাকিবের পরবর্তী সিনেমার নায়িকা। আর সবচেয়ে নাটকীয় বিষয় হচ্ছে, সেই শাকিব-বুবলি জুটির জন্যই শুভকামনাও জানিয়েছেন অপু!  

হ্যাঁ। আসন্ন সিনেমা ‘রংবাজ’ নিয়ে যে কাণ্ড গত কয়েকদিন ধরে হয়ে গেল, সেই সিনেমায় শেষ পর্যন্ত করছেন শাকিব-বুবলি জুটিই। আর এই জুটির জন্য শুভ কামনা জানিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। 

পহেলা বৈশাখ শুক্রবার শামিম আহমেদ রনি পরিচালিত নির্মিতব্য সিনেমা ‘রংবাজ’-এর মহরত অনুষ্ঠিত হয়। যে সিনেমাটি নিয়ে তোলপাড় হয়ে গেল অথচ সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাকিব-বুবলি জুটি। সেখানে জানানো হয় শিগগির ছবির শ্যুটিংয়ে পাবনায় যাচ্ছেন পুরো রংবাজ টিম। 

অন্যদিকে যে বুবলিকে শাকিবের সঙ্গে কোনোভাবেই মেনে নিতে পারছিলেন না, সেই অপুই শাকিব-বুবলি জুটিকে ‘রংবাজ’-এর জন্য শুভ কামনা জানিয়েছেন। বলেছেন, শাকিব তাকে স্ত্রী হিসেবে মেনে নেয়ায় এখন আর তার কোনো কিছুতেই নাকি আপত্তি নেই। প্রফেশনাল জীবনে স্বামী শাকিব এখন যে কারো সাথে সিনেমা করতেই পারেন। আর সে জন্যই শাকিব-বুবলি জুটির আগামি সিনেমা ‘রংবাজ’-এর জন্য শুভ কামনা জানিয়েছেন তিনি। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!