• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

শাকিবের প্রতিদ্বন্দ্বী এবার শুভশ্রী


বিনোদন ডেস্ক আগস্ট ৯, ২০১৬, ০৫:২৬ পিএম
শাকিবের প্রতিদ্বন্দ্বী এবার শুভশ্রী

আসন্ন কোরবানির ঈদে ঢাকাই প্রেক্ষাগৃহে শাকিব খানের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী। অর্থাৎ ঈদ উপলক্ষে মুক্তি পাবে শাকিবের ‌‘বসগিরি’ ও শুভশ্রীর ‘প্রেম কী বুঝিনি’।

‘প্রেম কি বুঝিনি’র কাহিনী রেখা সাজিয়েছেন পরিচালক সুদীপ্ত সরকার। এ ছবিতে শুভশ্রীর বিপরীতে অভিনয় করছেন ওম। রোমান্টিক কাহিনী নিয়ে এর গল্প আবর্তিত হয়েছে।

অন্যদিকে শামীম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’ সিনেমায় জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন শাকিব খান ও বুবলি। এ ছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেনথ রজতাভ দত্ত, সাদেক বাচ্চু, শিবা সানু, ডিজে সোহেল, সুব্রত প্রমুখ।

এবারের ঈদে যৌথ প্রযোজনায় নির্মিত পরীমনির ‘রক্ত ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ঈদের প্রতিযোগিতা থেকে এ ছবিটিকে বাদ দেয়া হয়েছে। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ফেসবুক পেজে জানিয়েছে, ছবিটির প্রস্তুতি সম্পন্ন করতে পারেননি তারা। এর পরিবর্তে শুটিংয়ে এগিয়ে থাকা যৌথ প্রযোজনার ছবি ‘প্রেম কী বুঝিনি’ মুক্তি দেয়া হবে।

কয়েক বছর ধরে ঢাকায় ঈদের ছবি মানেই যেন শাকিব খান! এখনো সেই দাপট ধরে রেখেছেন তিনি। ঈদুল ফিতরে জিতের (বাদশা) সঙ্গে লড়েও নিজেকে ঢাকাই চলচ্চিত্র শিল্পে অপ্রতিদ্বন্দ্বী প্রমাণ করেছেন চিত্রনায়ক শাকিব খান (শিকারি)। এবার দেখা যাক, শুভশ্রীর সঙ্গে তিনি কতটা টক্কর দিতে পারেন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!