• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শাকিবের প্রশংসা করতে বললেন এ টি এম শামসুজ্জামান


বিনোদন ডেস্ক  আগস্ট ৯, ২০১৭, ০৮:৩০ পিএম
শাকিবের প্রশংসা করতে বললেন এ টি এম শামসুজ্জামান

ঢাকা: বর্ষীয়াণ অভিনয়শিল্পী এ টি এম শামসুজ্জামান বলেছেন, জনপ্রিয় নায়ক শাকিব কলকাতায় গিয়ে একটা জায়গা দখল করেছে। সেজন্য তার প্রশংসা করা উচিত। এশিয়ান টিভির ‘কমন সেন্স’ অনুষ্ঠানে শাকিব এর পক্ষ নিয়ে তিনি এ কথা বলেছেন।

অনুষ্ঠানটি ১১ আগস্ট রাত ১০টায় প্রচার হবে। এতে এ টি এম শামসুজ্জামানের সঙ্গে অতিথি হিসেবে থাকবেন জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির।

জনপ্রিয় এ অভিনেতা বলেন, ‘আমাদের জনপ্রিয় নায়ক শাকিব যখন কলকাতায় গিয়ে একটা জায়গা দখল করেছে। আর সেজন্য তো তার প্রশংসা করা উচিত। তাকে আলাদা সম্মান দেয়া উচিত। আজকে শাকিবকে নিয়ে দ্বন্দ্ব শুরু হয়েছে। আমার মনে হয় এ দ্বন্দ্বের অবসান হওয়া উচিত। শাকিবের সঙ্গে একটা বোঝাপড়ায় আসা উচিত। ছেলেটা যখন কলকাতায় এতটা নাম করল, এই জন্য তার প্রশংসা করতেই হবে।’

এদিকে চলচ্চিত্র পরিবার থেকে ঘোষণা দেওয়া হয়েছে শাকিব এর সঙ্গে কাজ করবে না তারা। যতদিন না বিষয়গুলোর সমঝোতা হয়। কেউবা বলেন অবাঞ্চিত শাকিব। কেউ বলেন নিষিদ্ধ। এ বিষয়টিও প্রসঙ্গ হিসেবে আসে অনুষ্ঠানটির আলোচনায়।

সেটিকে প্রসঙ্গ হিসেবে নিয়ে এ অভিনেতা বলেন,‘শাকিবের কথাবার্তা নিয়ে তর্কবিতর্ক করার কোনো দরকার নাই। আমি মনে করি তাকে নিষিদ্ধ করারও কোনো দরকার নাই। আমরা তো চিরকাল স্বপ্ন দেখেছি যে কলকাতায় আমরা অভিনয় করব। এ শখটা আমাদের চিরকাল ছিল। আজকে শাকিব যখন সেই জায়গায় গিয়েছে, যখন একটা জায়গা সে দখল করেছে, আমাদের পরিচালক সমিতি এবং অভিনেতা সবার উচিত শাকিবের প্রশংসা করা।’

প্রসঙ্গত গত ২৩ জুন শাকিব খানের শিল্পী সমিতির সদস্যপদ বাতিল করা হয়। এরপর তাকে এফডিসিতে অবাঞ্ছিত ঘোষণা করে চলচ্চিত্র পরিবার। গত ১৮ জুলাই দেশের চলিচ্চিত্রসংশ্লিষ্টদের ১৬ সংগঠনের একাংশ নিয়ে গঠিত বাংলাদেশ চলচ্চিত্র পরিবার এ সিদ্বান্ত নেয়।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!