• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শাকিবের ‘প্রিয়তমা’য় থাকছে বলিউড স্টার!


বিনোদন প্রতিবেদক আগস্ট ৫, ২০১৮, ১১:৪৮ এএম
শাকিবের ‘প্রিয়তমা’য় থাকছে বলিউড স্টার!

শাকিব খান

ঢাকা: তার সঙ্গে অভিনয়ের জন্য হুমড়ি খেয়ে পরে দুই বাংলার সব সেরা নায়িকার। তিনি শীর্ষনায়ক শাকিব খান। এবার বলিউডের নায়িকা শাকিব খানের নায়িকা হতে যাচ্ছেন। এমনটি জানিয়ে শাকিব খান । তিনি বলেন, আমার নিজের প্রযোজিত ‘প্রিয়তমা’য় থাকবেন এই বলিউড স্টার। তবে বিশেষ একটি চরিত্রে অভিনয় করবেন তিনি। মূল নায়িকা চরিত্রে থাকছেন বুবলি।

শাকিব বলেন, আন্তর্জাতিকভাবে মুক্তির জন্য নির্মিতব্য বিগ বাজেট ও অ্যারেঞ্জমেন্টের এই ছবিটিতে থাকবে নানা চমক। ‘প্রিয়তমা’ ছবিতে বলিউডের কোন নায়িকা থাকছেন? এমন প্রশ্নে শাকিব বলেন, ‘ভেবে রেখেছি অনেকের কথা, যোগাযোগও চলছে, চুক্তিবদ্ধ না হওয়া পর্যন্ত নির্দিষ্ট করে কারও নাম বলতে পারছি না।

শাকিব জানান, তার পছন্দের নায়িকার তালিকায় আছেন ‘দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, কারিনা কাপুর, শ্রদ্ধা কাপুর, আলিয়া ভাটসহ আরও কয়েকজন। এখন দেখার পালা কে হতে যাচ্ছেন শাকিবের বলিউডি নায়িকা। ঈদের পর নায়িকা চূড়ান্ত করতে শাকিব খান যাবেন মুম্বাই। এরপরই সংবাদ সম্মেলন করে ঘোষণা দেবেন বলিউডি নায়িকাসহ ছবির বিস্তারিত সব কিছু। অক্টোবর নাগাদ শুটিং শুরু করবেন তিনি। 

বলিউডি নায়িকার চরিত্রটি সম্পর্কে ধারণা দিতে গিয়ে এই শীর্ষ নায়ক জানান, ‘একটি বিশেষ গানে তাকে দেখা যাবে। যে গানটি ছবির গল্পের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তা ছাড়া বিশেষ একটি চরিত্রেও দেখা যাবে তাকে। এই ছবির নির্মাতা ও বাকি শিল্পী কলা-কুশলীদের মধ্যে সবাইকে নেওয়া হবে বাংলাদেশ থেকে।’ ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান দেশীয় চলচ্চিত্রের উন্নয়নে দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। 

আন্তর্জাতিক পরিমণ্ডলেও বাংলাদেশি ছবিকে মর্যাদার আসনে বসিয়েছেন তিনি। দুবার শিল্পী সমিতির নির্বাচিত সভাপতি শাকিব খান শিল্পীদের জীবন-মান উন্নয়ন এবং সমিতির অফিসকে আধুনিকায়নেও ভূমিকা রেখেছেন। তার প্রথম প্রযোজিত ছবি ‘হিরো দ্য সুপারস্টার’ দর্শকগ্রহণযোগ্যতা লাভ করেছিল।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!