• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

শাকিবের বাড়িতেই ছেলের সঙ্গে অপুর প্রথম ঈদ


বিনোদন প্রতিবেদক জুন ২৯, ২০১৭, ১২:০৪ পিএম
শাকিবের বাড়িতেই ছেলের সঙ্গে অপুর প্রথম ঈদ

ঢাকা: গেল বছরে বাংলা চলচ্চিত্রে হঠাৎ নিখোঁজ হয়ে যাওয়া অভিনেত্রী অপু বিশ্বাস চলতি বছরে হঠাৎ সাত বয়সী ফুটফুটে এক পুত্র সন্তান নিয়ে হাজির! বাংলার মানুষকে চমকে দিয়ে বললেন পুত্রসন্তানটি তার এবং সুপারস্টার শাকিব খানের গর্ভজাত! মিডিয়াজুড়ে তুমুল তোলপাড় পড়ে গেলো। শাকিব-অপুর গোপন সম্পর্ক প্রকাশ্যে এলো। কিন্তু হঠাৎ এমন ঘটনা মেনে নিতে পারলেন নাশাকিব খান। তাৎক্ষণিকভাবে অপুকে অস্বীকারও করে বসেন শাকিব, তবে পুত্র সন্তানকে ঘরে নেয়ার কথাও বলেন তিনি। সবশেষে নানা নাটকীয়তার পর  স্ত্রী-সন্তানকে ঘরে তোলার প্রতিশ্রুতির মধ্য দিয়ে এ নাটকের অবসান হয়। কিন্তু আসলেই কি স্ত্রী-সন্তানকে ঘরে তুলেছেন শাকিব?

এমন প্রশ্ন সাম্প্রতিক শাকিবের কর্ম কাণ্ডে প্রায়ই উঠছে। কেনোনা, অপু বিশ্বাস এখনো একমাত্র সন্তান আব্রাম খান জয়কে নিয়ে নিজের বাড়িতেই থাকছেন বলে জানা গেছে। আর অপু বিশ্বাসও নাকি একজন স্বাভাবিক স্ত্রীর মর্যাদা পাচ্ছেন না শাকিবের থেকে। এমনকি মিডিয়ায় শাকিব খান ও অপু বিশ্বাসের সম্পর্কটি প্রকাশ্য হওয়ার পর মিডিয়ার চাপে অপুকে স্ত্রীর মর্যাদা দিলেও এখন পর্যন্ত স্বাভাবিক নয় তাদের সম্পর্ক। এমন গুঞ্জনই গোটা ইন্ডাস্ট্রিজুড়ে!

শাকিব-অপুর সম্পর্ক যে মোটেও স্বাভাবিক নয় তা বোঝা যায় যখন অপু বিশ্বাস বিভিন্ন টিভি প্রোগ্রাম ও রেডিওতে নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে বলেন। কথার ফাঁক ফোকরেই কখনো কখনো আক্ষেপ শোনা যায় অপুর কণ্ঠে। এই যেমন, ঈদের আগে যখন শুনলেন যে শাকিব এই ঈদে দেশে থাকছে না, বরং একটি সিনেমার জন্য সেসময় যুক্তরাজ্যে থাকবে তখন অপুর কণ্ঠে হতাশার কথা শোনা গিয়েছিলো। তার কণ্ঠে সেসময় নিজের ছেলের সঙ্গে প্রথম ঈদ না করার আক্ষেপ ঝড়তে শোনা যায়। 

আর অপুর এই আক্ষেপ ঈদের পর যেনো আরো করুণ হয়ে ধরা পড়লো। কারণ, সত্যি সত্যিই ছেলের সঙ্গে প্রথম ঈদে পাশে ছিলেন না শাকিব খান। কলকাতার শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের সঙ্গে যৌথ প্রযোজনার ছবি ‘চালবাজ’-এর শ্যুটিংয়ে ঈদের দিনেও যুক্তরাজ্যে ব্যস্ত ছিলেন শাকিব। আর এদিন, বুকে হতাশা চেপে একমাত্র সন্তান আব্রাম খান জয়কে নিয়ে ঈদ করেছেন অপু বিশ্বাস।

যদিও এদিন সারাদিন শাকিবের বাড়িতেই নিজের ছেলেকে নিয়ে হাজির ছিলেন অপু। শাকিবের বাবা, মা, ভাই, বোন আর আত্মীয় স্বজনদের সঙ্গে আনন্দেই কাটিয়েছেন। সেখানে ছিলেন ঈদের দিন রাত পর্যন্ত। আনন্দ দিনে আব্রামকে কাছে পেয়ে শাকিবের আত্মীয়রাও ছিলেন বেশ উৎফুল্ল। আব্রাম ও অপুকে শাকিবের বাবা, মা ঈদীও দিয়েছেন বলে জানিয়েছেন অপু বিশ্বাস। কিন্তু শেষ পর্যন্ত বুকে দীর্ঘশ্বাস চেপে ছেলেকে নিয়ে ফের নিজের বাড়িতেই ফিরে এসেছেন অপু।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!