• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শাকিবের বিপরীতে তিন ছবিতে মিম


বিনোদন প্রতিবেদক জুলাই ২৬, ২০১৭, ০৬:০১ পিএম
শাকিবের বিপরীতে তিন ছবিতে মিম

ঢাকা: দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। তার বিপরীতে অভিনয় করতে মুখিয়ে থাকেন দেশের প্রথম শ্রেণির সব তারকা অভিনেত্রীরা। আর এবার তার বিপরীতে তিন তিনটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ঢাকা ও কলকাতার সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

প্রায় নয় বছর আগে ‘আমার প্রাণের প্রিয়া’ নামের ছবিতে সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয় করেছিলেন বিদ্যা সিনহা মিম। মাঝখানে বহুদিন হয়ে গেলেও আর কোনো সিনেমায় জুটি বেধে সিনেমা করেননি শাকিব-মিম। তবে এবার শাকিবের বিপরীতে তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই চিত্রনায়িকা!

শাকিব খানকে নিয়ে এর আগেও কাজ করেছেন উত্তম আকাশ। 'রাজা ৪২০' নামের ওই ছবিটি কলকাতার সিনেমাতেও প্রদর্শীত হয়েছে। তবে ছবিটি ঢাকা-কলকাতা কোথাও ব্যবসা করতে পারেনি। তারপরও শাকিব নিয়ে ফের বাজি ধরতে চলেছেন এই নির্মাতা। তবে একটি দুটি নয়, বরং তিনটি সিনেমায় শাকিবকে নিয়ে কাজ করতে চলেছেন তিনি। এরমধ্যে তিনটি ছবির নায়িকা বিদ্যা সিনহা মিম! 

শাকিবের নায়িকা হিসেবে মিম যে তিন ছবি করতে চলেছেন সেগুলোর নাম হচ্ছে ‘আমি নেতা হবো’ এবং ‘মামলা হামলা ঝামেলা’ এবং ‘কেউ কথা রাখে না’। এরমধ্যে ‘মামলা হামলা ঝামেলা’র মধ্যে আছেন আরেক নায়িকা মিষ্টি জান্নাত। শাপলা মিডিয়ার প্রযোজনায় ছবিগুলোর শ্যুটিংও শুরু হয়ে যাবে শিগগির। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!