• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শাকিবের বিরুদ্ধে মামলার প্রস্তুতি


বিনোদন প্রতিবেদক এপ্রিল ২০, ২০১৭, ০৫:২১ পিএম
শাকিবের বিরুদ্ধে মামলার প্রস্তুতি

ঢাকা: এফডিসি কেন্দ্রীক চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও অন্যান্য কলাকুশলীদের নিয়ে বিরূপ মন্তব্য করায় সুপারস্টার শাকিব খানের বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি নিচ্ছে চলচ্চিত্র পরিচালক সমিতি। তবে তার আগে শাকিবের কাছে এরূপ মন্তব্য করার কারণ জানতে চেয়ে উকিল নোটিশ পাঠাচ্ছে তারা।

সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় দৈনিকে প্রকাশিত একটি সাক্ষাৎকারে শাকিব খান এফডিসির নির্মাতা, প্রযোজক ও টেকনিশিয়ানদের উদ্দেশ্যে বিরূপ মন্তব্য করেছেন বলে অভিযোগ করেছেন চলচ্চিত্র পরিচালক সমিতির নেতারা। আর এ কারণেই শাকিবের বিরুদ্ধে প্রথমে উকিল নোটিশ ও পরবর্তীতে প্রয়োজনে মামলা করার হুমকি দিয়েছেন অনেকে।

শীর্ষস্থানীয় দৈনিতে প্রকাশিত সাক্ষাৎকারটিতে শাকিব খান বলেছিলেন, ইন্ডাস্ট্রিতে এখন যেহেতু বেশি সিনেমা হচ্ছে না, তাই বেকার লোকের সংখ্যাও বেশি। পরিচালক সমিতির তালিকা দেখবেন, অনেক পরিচালক। তারা এফডিসিতে আড্ডাও মারছেন। কিন্তু কাজ করছেন কতজন? প্রযোজকের ক্ষেত্রেও দেখবেন একই অবস্থা। শিল্পীদের ক্ষেত্রেও তাই। অনেক শিল্পী তো নিবন্ধিত আছেন, কাজ করছেন কতজন?’

শাকিবের এমন মন্তব্যকেই ধর্তব্যে নিয়েছেন পরিচালক সমিতির নেতারা। এরইমধ্যে শাকিবের বাসায় উকিল নোটিশ পাঠানোর প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। সেখানে শাকিবের কাছে পরিচালকদের নিয়ে এমন মন্তব্য করার সাহস কোথায় পেলেন, সেটা জানতে চাওয়া হবে। আগামি সাতদিনের মধ্যে এই নোটিশের জবাব না দিলে, শিগগির তার বিরুদ্ধে মানহানীর মামলাও করবেন বলে জানা গেছে।

অন্যদিকে নতুন ছবি ‘রংবাজ’ এর শ্যুটিংয়ে পাবনায় আছেন শাকিব খান। ১৯ এপ্রিল সোশাল সাইটে বেরিয়েছে এই ছবিতে তার চমকপ্রদ লুক। শামিম আহমেদ রনি পরিচালিত এই ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন আলোচিত নায়িকা বুবলি।
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!